বিজ্ঞাপন

প্লে অফের আশা টিকিয়ে রেখেছে মুম্বাই

May 5, 2018 | 10:45 am

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

জয়ের জন্য শেষ ৪ ওভারে মুম্বাই ইন্ডিয়ান্সের দরকার ছিল ৫০ রান। এক ওভার হাতে রেখেই ৬ উইকেটের জয় তুলে নিয়েছে মোস্তাফিজের দলটি। অধিনায়ক রোহিত শর্মা ও ক্রুনাল পান্ডিয়ার ঝড়ে কিংস ইলেভেন পাঞ্জাবকে হারিয়ে প্লে অফের আশা টিকিয়ে রাখল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই। মুম্বাইয়ের একাদশে ছিলেন না মোস্তাফিজ।

এই জয়ে পয়েন্ট টেবিলের পাঁচে উঠেছে মুম্বাই। ৯ ম্যাচে তাদের সংগ্রহ ৬ পয়েন্ট। ৮ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে সাকিবের হায়দ্রাবাদ। ৯ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে দুইয়ে ধোনির চেন্নাই। ৯ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে তিনে কলকাতা, ৮ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে চারে পাঞ্জাব। মুম্বাইয়ের পরে ৬ পয়েন্ট নিয়ে আছে বেঙ্গালুরু, দিল্লি এবং রাজস্থান।

আগে ব্যাট করে পাঞ্জাব ৬ উইকেট হারিয়ে তোলে ১৭৪ রান। ব্যাটিংয়ে নেমে ১৯ ওভারে ৪ উইকেট হারিয়ে জয় তুলে নেয় মুম্বাই।

বিজ্ঞাপন

ব্যাট হাতে আবারো উজ্জ্বল ছিলেন পাঞ্জাবের ওপেনার ক্রিস গেইল। ৪০ বলে ৬টি চার আর দুটি ছক্কায় করেন ৫০ রান। আরেক ওপেনার লোকেশ রাহুল ২৪ রান করেন। যুবরাজ সিং ১৪, করুন নায়ার ২৩, আকসার প্যাটেল ১৩, মায়াঙ্ক আগারওয়াল ১১ রান করেন। ১৫ বলে দুটি করে চার ও ছক্কায় ২৯ রানে অপরাজিত থাকেন মার্কাস স্টইনিস।

মুম্বাইয়ের মিচেল ম্যাকক্লেনাঘ্যান, জাসপ্রিত বুমরাহ, হারদিক পান্ডিয়া, মারকান্দে, বেন কাটিং েএকটি করে উইকেট পান। উইকেট পাননি জেপি ডুমিনি এবং ক্রুনাল পান্ডিয়া।

১৭৫ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে মুম্বাই ওপেনার এভিন লুইস ব্যক্তিগত ১০ রান করে বিদায় নিলেও আরেক ওপেনার সুর্যকুমার যাদব ৪২ বলে করেন ৫৭ রান। ইশান কিষান ২৫, হারদিক পান্ডিয়া ২৩ রান করে বিদায় নেন। অধিনায়ক রোহিত শর্মা ১৫ বলে ২৪ আর ক্রুনাল পান্ডিয়া ১২ বলে ৩১ রান করে অপরাজিত থাকেন।

বিজ্ঞাপন

পাঞ্জাবের মুজিব উর রহমান দুটি উইকেট তুলে নেন। একটি করে উইকেট পান অ্যান্ড্রু টাই এবং মার্কাস স্টইনিস। উইকেট পাননি অশ্বিন, রাজপুত, আকসার প্যাটেল। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন সুর্যকুমার যাদব।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন