বিজ্ঞাপন

ফারুকী আসছেন ভাই ব্রাদার এক্সপ্রেস নিয়ে

July 17, 2018 | 5:25 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ভাই-ব্রাদারদের রি-ইউনিয়ন তো হয়ে গেছে গত বছর। দেখা-সাক্ষাৎ, আনন্দ-ফুর্তির পর আবার সবাই ব্যস্ত হয়ে গেছেন নিজ নিজ কাজে। চলে গেছেন নিজ নিজ বাড়ি। এক বছর পর আবার তাদের একসঙ্গে হওয়ার ইচ্ছা হয়েছে। তাই এবার সবাই আসছেন ভাই-ব্রাদার এক্সপ্রেসে চড়ে।

গত ১২ জুলাই রাতে শুটিং করেছিলেন মোস্তফা সরয়ার ফারুকী। শুটিংয়ে অংশ নিয়েছিলেন দেশের নামকরা সব নাট্য পরিচালক। তখন অনেকেই ধারণা করেছিলেন ২০১৭ সালের ‘ছবিয়াল রি-ইউনিয়ন’-এর মতোই কিছু একটা হতে চলেছে হয়ত। সেই ধারনার সত্যতা পাওয়া গেল।

‘মোস্তফা সরয়ার ফারুকী এবং ভাই ব্রাদার এক্সপ্রেস’ শিরোনামের প্রকল্পের আওতায় বিশেষ নাটক নির্মাণ করবেন ফারকীসহ নয়জন পরিচালক। মোস্তফা সরয়ার ফারুকীর দুটি নাটকসহ ৮টি বিশেষ নাটক প্রচার হবে চ্যানেল আইতে। বাকি আটটি নাটক নির্মাণ করবেন রেদয়ান রনি, মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, আশফাক নিপুন, আদনান আল রাজিব, আসুতোশ সুজন, হুমায়ূন সাধু, শরাফ আহমেদ জীবন, মাহমুদুল ইসলাম। পরিচালনার এই তালিকায় সংযোজন ও বিয়োজন হতে পারে।

বিজ্ঞাপন

কথা ছিল আয়োজনটির বিষয়ে সবাইকে জানানো হবে ২১ জুলাই। কিন্তু সেই সময় এগিয়ে আনা হয়েছে। বিশেষ নাটকগুলোর বিষয়ে বিস্তারিত জানাতে আগামীকাল (১৮ জুলাই) আয়োজন করা হয়েছে সংবাদ সম্মেলনের। বুধবার দুপুরে রাজধানীর তেজগাঁওয়ে অনুষ্ঠিত হবে এই সংবাদ সম্মেলন।

২১ জুলাই ফারুকীর নতুন ঘোষণা

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন