Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পানির নিচে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে ডুবে মারা গেল প্রেমিক


২২ সেপ্টেম্বর ২০১৯ ১৩:১৯

তাঞ্জানিয়ার একটি রিসোর্টে পানির নিচে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে ডুবে মারা গেছেন এক মার্কিন নাগরিক। স্টিভেন ওয়েভার নামের ওই নাগরিক তার প্রেমিকা কেনেসা অ্যান্তনিকে বিয়ের প্রস্তাব দিতে নিয়ে গিয়েছিলেন পেম্বা দ্বীপের আন্ডারওয়াটার মান্টা রিসোর্টে। সেখানেই এই দুর্ঘটনা ঘটে। খবর বিবিসির।

কেনেসা অ্যান্তনি ফেসবুকে কিছু ভিডিও পোস্ট করেন। সেসবে দেখা যায় রিসোর্টের বাইরে জানালা থেকে স্টিভেন ওয়েভার বিয়ের প্রস্তাব দিচ্ছেন কেনেসাকে। তার হাতে থাকা একটি চিঠিতে লেখা ছিল, আমি তোমাকে যেমনটা ভালোবাসি তা আর না বলে থাকতে পারছি না। তোমার সবকিছু ভালোবাসি। প্রতিদিন আরও বেশি ভালোবাসি….

এরপর আর ভেসে উঠতে পারেননি স্টিভেন ওয়েভার। প্রেমিকা কেনেসা জানান, গত ২৯ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। আনন্দের সেই দিনে এত বড় ট্র্যাজেডি তিনি কখনো ভুলতে পারবেন না। ওয়েভার তার ভালোবাসার উত্তর শুনে যেতে পারেননি।

মান্টা রিসোর্টে রিসোর্টের সিইও বলেন, এই ঘটনা সবার মনে নাড়া দিয়েছে। যখন তাদের স্টাফরা সাহায্য করতে ছুটে গিয়েছিল তখন আর কিছুই করার ছিল না।

মার্কিন যুক্তরাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রণালয় ওয়েভারের মৃত্যুতে শোক জানিয়ে বলেছে, প্রয়োজনে সাহায্য দেওয়া হবে ক্ষতিগ্রস্ত পরিবারকে।

পানিতে ডুবে মৃত্যু বিয়ের প্রস্তাব


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর