Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিড বাজেটের ‘মটোরোলা মোটো জি ৬২’ আসছে চলতি মাসেই

মোহাম্মদ আল কাওসার কনক
২১ জুন ২০২২ ১৬:৫২

জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান মটোরোলা একের পর এক স্মার্টফোন রিলিজ দিয়েই চলেছে। তারই ধারাবাহিকতায় এবার নতুন করে যুক্ত করলো মটোরোলা মোটো জি ৬২। এটি একটি মিড বাজেটের ফোন এবং বাংলাদেশের বাজরে চলতি মাসেই লঞ্চ করা হবে ফোনটি। কি কি নতুন ফিচার থাকছে মটোরোলার নতুন এই স্মার্টফোনে চলুন জেনে নেয়া যাক—

ডিসপ্লে:
মটোরোলা মোটো জি ৬২ স্মার্টফোনটিতে থাকছে ৬.৫ ইঞ্চি বিশিষ্ট ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে। যার স্ক্রিন রেজুলেশন হবে ১০৮০X২৪০০ পিক্সেল এবং রিফ্রেশ রেট থাকবে ১২০ হার্জ । যার ফলে ব্যবহারকারীরা এই ফোনটি ব্যবহার করার সময় বেশ স্বাচ্ছন্দ্য বোধ করবেন।

বডি:
মটোরোলা মোটো জি ৬২ ডিভাইসটি হবে ফ্যাবলেট টাইপের। যার ফলে, হাইব্রিড ডুয়েল সিম ব্যাবহার করা যাবে এতে এবং আয়তন হবে ১৬১.৮X৭৪X৮.৫৯ মিলিমিটার আর ওজন হবে মাত্র ১৮৪ গ্রাম।

হার্ডওয়্যার:
মটোরোলা মোটো জি ৬২ ফোনটিতে চিপসেট হিসেবে থাকবে স্ন্যাপড্রাগন ৪৮০+অক্টাকোর প্রসেসর এবং জিপিইউ অ্যাড্রিনো ৬১৯। ৪ জিবি র‍্যামের সঙ্গে ১২৮ জিবি ইন্টরনাল ফোন স্টোরেজ এবং অতিরিক্ত ১ টিবি পর্যন্ত এক্সটার্নাল স্টোরেজ।
অ্যান্ড্রোয়েড ১২ ভার্সন সম্বলিত ফোনটিতে আরো থাকবে ৫জি সংযোগ, ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক, ব্লুটুথ ৫.০, ইউএসবি, ওটিজি, টাইপ সি পোর্ট, ওয়াইফাই ৬ এবং ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টেড ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি বেকআপ।

ক্যামেরা:
মটোরোলা মোটো জি ৬২ তে থাকবে এলইডি ফ্ল্যাশযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটাপ। যার মধ্যে প্রাথমিক ক্যামেরাটি হবে ৫০ মেগাপিক্সেলের, অপরটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড এবং তিন নম্বর ক্যামেরাটি হবে ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। আর ফ্রন্ট ক্যামেরায় থাকবে ১৬ মেগাপিক্সেলের একটি ওয়াইড সেন্সর। এছাড়া, পোরট্রেইট মোড, এইচডিআর, স্লো মোশন ভিডিও এবং টাইমলেপস সুবিধা তো থাকবেই।

মূল্য:
মটোরোলা মোটো জি ৬২ স্মার্টফোনটির মূল্য নির্ধারণ করা হয়ছে বাংলাদেশের বাজরে ২২,৭৬৯ টাকা।

সারাবাংলা/এএসজি

চলতি মাসেই পাওয়া যাবে মিড বাজেটের ফোন মটোরোলা মোটো জি ৬২


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর