Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘মোবাইল কংগ্রেস বাংলাদেশ’

সারাবাংলা ডেস্ক
২৯ জুন ২০২২ ১২:২৩

ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে আয়োজন করা হচ্ছে ‘মোবাইল কংগ্রেস বাংলাদেশ (এমসিবি)’। অ্যাসোসিয়েশন অফ মোবাইল টেলিকম অপারেটরস অফ বাংলাদেশ (এমটব) এবং রেডকার্পেট ৩৬৫ লি: যৌথভাবে এই আয়োজনটি করতে যাচ্ছে আগামী ২৯ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবর পর্যন্ত।

এই উপলক্ষে গত রোববার (২৬ জুন) এমটব সেক্রেটারিয়েট-এ একটি কৌশলগত চুক্তিতে স্বাক্ষর করেছেন এমটব-এর মহাসচিব ব্রিগেডিয়ার জেনারেল এস এম ফরহাদ (অব.) এবং রেডকার্পেট ৩৬৫-এর সিইও জনাব আহমেদ ইমতিয়াজ। এখানে তারা মোবাইল কংগ্রেস বাংলাদেশের গুরুত্ব সম্পর্কেও অবহিত করেন। তাতে জানান হয়, মোবাইল কংগ্রেস বাংলাদেশ সাম্প্রতিক উন্নয়ন তুলে ধরবে এবং বাংলাদেশের মোবাইল ও টেলিকমিউনিকেশন শিল্পের ভবিষ্যত পরিধিকে বিস্তৃত করবে। এই মোবাইল কংগ্রেস হেভিওয়েট প্রদর্শনী, সেমিনার এবং সম্মেলন, ফোরাম, বিশেষ ইভেন্ট এবং অ্যাওয়ার্ড শো দিয়ে সাজানো হয়েছে।

আরও জানান হয়, প্রথমবারের মতো আয়োজন হতে যাওয়া এই মেগা মোবাইল কংগ্রেসে সরকারি কর্মকর্তা, প্রশাসক, মোবাইল অপারেটর, মোবাইল ফোন প্রস্তুতকারক, অ্যাসেম্বলার এবং আমদানিকারক, টেলকো পরিষেবা প্রদানকারী, শিল্প বিশেষজ্ঞ, আইসিটি এবং অন্যান্য প্রযুক্তি সংস্থাগুলি মেগা প্রদর্শনী ও সেমিনারে অংশগ্রহণ করবে।

সারাবাংলা/এসবিডিই/এএসজি

‘মোবাইল কংগ্রেস বাংলাদেশ’ আয়োজনে চুক্তি স্বাক্ষর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর