Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে ‘সবার জন্য চাকরি মেলা’

ফিচার ডেস্ক
১৭ জানুয়ারি ২০২৩ ১৬:২৪

চট্টগ্রামে ‘সবার জন্য চাকরি মেলা’র আয়োজন করেছে বিডিজবস ডটকম। কারিগরি ও সাধারণ বিভাগে পড়াশোনা করা এবং বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত সবার জন্য এই মেলার আয়োজন করেছে শীর্ষ চাকরির তথ্যদাতা প্রতিষ্ঠান বিডিজবস ডট কম।

আগামী ১৯ জানুয়ারি (বৃহস্পতিবার) চট্টগ্রামের জিইসি কনভেনশন সেন্টারে সকাল ৯টা থেকে শুরু হয়ে মেলা চলবে বিকাল ৪টা পর্যন্ত। আজ মঙ্গলবার (১৭ জানুয়ারি) এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে বিডিজবস ডটকম। মেলায় অংশগ্রহণ করতে www.bdjobs.com/jobfair ঠিকানায় রেজিস্ট্রেশন করতে হবে।

দেশের শীর্ষস্থানীয় ৭০টির বেশি প্রতিষ্ঠান ২,০০০-এর অধিক লোক নিয়োগের উদ্দেশ্যে এই মেলায় অংশগ্রহন করছে। চাকরির পাশাপাশি স্কিল ডেভেলপম্যান্টের জন্য মেলায় বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন প্রশিক্ষণ দানকারী প্রতিষ্ঠানও অংশগ্রহন করছে।

সংবাদ সম্মেলনে বিডিজবস ডটকমের মার্কেটিং ডিরেক্টর প্রকাশ রায় চৌধুরী বলেন, “এবার চট্টগ্রামে একসঙ্গে দুইটি মেলা আয়োজন করা হচ্ছে। আগ্রহী চাকরিপ্রার্থীদের চাহিদার কথা বিবেচনা করে কারিগরি চাকরি প্রার্থীদের জন্য ‘কারিগরি চাকরি মেলা’ ও সাধারণ চাকরি প্রার্থীদের জন্য ‘ক্যারিয়ার ফেয়ার’-এর আয়োজন করা হয়েছে। ফলে সব ধরণের চাকরি প্রার্থীই এখানে তাদের কাঙ্ক্ষিত চাকরি খুঁজে পাবে এবং বিভিন্ন প্রশিক্ষণ প্রতিষ্ঠানের মাধ্যমে ক্যারিয়ার ডেভেলপমেন্টের জন্য অনেক তথ্য ও পরামর্শ সংগ্রহ করতে পারবে।”

তিনি আরও বলেন, ‘মেলায় অংশগ্রহণকারী চাকরিপ্রার্থীরা কোম্পানিগুলোর বুথে সিভি জমা দেয়ার পাশাপাশি কোম্পানিগুলোর প্রতিনিধিদের সঙ্গে কথা বলে কোম্পানি সম্পর্কে জানতে এবং নিজেদেরকে প্রস্তুত করার বিষয়েও ধারণা পাবেন।’

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিডিজবসের জি এম ফিন্যান্স মোসাদ্দিক বিন কামাল এবং মেলার সমন্বয়ক মোহাম্মদ আলী ফিরোজ।

সারাবাংলা/এসবিডিই

চট্টগ্রামে ‘সবার জন্য চাকরি মেলা’


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর