বিজ্ঞাপন

ফিরছে গ্যাল গ্যাদতের ‘ওয়ান্ডার ওম্যান’

June 17, 2018 | 3:29 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

২০১৭ সালে মুক্তি পাওয়া সুপারহিরো ঘরানার সিনেমাগুলোর মধ্যে অন্যতম সেরা ‘ওয়ান্ডার ওম্যান’। ডিসি কমিকসের এই চরিত্রটি সবার আবেগ যেমন ছুঁয়ে গেছে, তেমনি আয়ের দিক ‍দিয়েও ছাড়িয়ে গেছে অন্যান্য সুপারহিরোদের।

এরকম জনপ্রিয় একটি চরিত্রকে আবারও পর্দায় দেখতে আগ্রহের কমতি ছিল না দর্শকদের। অন্যদিকে সিনেমাটির অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান ডিসি এন্টারটেইনমেন্টেরও পরিকল্পনা ছিল ছবিটির সিক্যুয়াল নির্মাণের। পূরণ হতে যাচ্ছে দর্শকের ইচ্ছা, বাস্তবায়ন হতে যাচ্ছে পরিকল্পনা।

সম্প্রতি ওয়ান্ডার ওম্যান রূপি অভিনেত্রী গ্যাল গ্যদত টুইটারে একটি ছবি পোস্ট করেছেন। আন্তর্জাতিক গণমাধ্যম বলছে, গ্যাল গ্যাদতের পোশাকটি ওয়ান্ডার ওম্যানের নতুন পোশাক। আর টুইটারে ছবিটি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন ‘সে ফিরছে’।

বিজ্ঞাপন

গত সপ্তাহেই যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে শুটিং শুরু হয়েছে ‘ওয়ান্ডার ওম্যান’ সিনেমার। এতে অংশ নিয়েছিলেন গ্যাল গ্যাদত। ছবিটি পরিচালনা করছেন প্রথম কিস্তির পরিচালাক পেটি জ্যাকিন্স। আর সেই শুটিংয়ের একটি ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী।

‘ওয়ান্ডার ওম্যান’ শিরানামে প্রথম সিনেমা নির্মিত হয় ১৯৮৪ সালে। তারই ধারাবাহিকতায় ২০১৭ সালে ‘ওয়ান্ডার ওম্যান’ নর্মিত হয় নতুন ঢংয়ে সমসাময়িক সমস্যা নিয়ে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/পিএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন