বিজ্ঞাপন

ফিরেছেন সাকিব, যোগ দিচ্ছেন দলের সঙ্গে

March 15, 2018 | 12:23 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ইনজুরি থেকে সেরে ওঠায় কলম্বোয় থাকা বাংলাদেশ স্কোয়াডে যোগ দিচ্ছেন সাকিব আল হাসান। নিদাহাস ট্রফিতে অলিখিত সেমি-ফাইনালে শ্রীলঙ্কার বিপক্ষে আগামীকাল মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচেও দেখা যেতে পারে সাকিবকে। তবে, ঝুঁকি না নিতে চাইলে বাংলাদেশ ফাইনালে উঠলে সেই ম্যাচে খেলবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, নিদাহাস ট্রাইনেশন ট্রফিতে বাংলাদেশ স্কোয়াডে যোগ দিচ্ছেন অলরাউন্ডার সাকিব। আজ (বৃহস্পতিবার) তিনি কলম্বোয় থাকা বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেবেন।

বাংলাদেশে হয়ে যাওয়া ত্রিদেশীয় সিরিজের ফাইনালে সেই যে চোট পেয়েছিলেন, সেটা এতোটা গুরুতর হয়ে যাবে কে ভেবেছিল? দুই টেস্টের পর সাকিব মিস করেন টি-টোয়েন্টি সিরিজ। নিদাহাস ট্রফির দলে শুরুতে তাকে রাখা হলেও পরে আর খেলতে পারেননি। কয়েক দিন আগেই উড়ে গিয়েছিলেন অস্ট্রেলিয়ায়, সেখান থেকে ফেরার পর মিরপুরে তাকে দেখা গেছে ব্যাট হাতে। ব্যাট করতে সমস্যা ছিল না, সাকিবের সমস্যা ছিল বোলিংয়ে। সেরে উঠায় এবার সাকিবের মাঠে নামার পালা।

বিজ্ঞাপন

এর আগে বিসিবির চিকিৎসক দেবাশীষ জানিয়েছিলেন, ‘গত ৯ মার্চ মেলবোর্নে হ্যান্ড বিশেষজ্ঞ ডা. ডেভিড হয়ের সাথে সাকিবের অ্যাপয়েন্টমেন্ট ছিল। ওখানে পরীক্ষা নিরীক্ষার পর উনি সিদ্ধান্ত নেন বড় কোনো বিরতিতে এই মুহূর্তে যাওয়ার দরকার নেই। উনি প্রদাহবিরোধী একটি ইনজেকশন পুশ করেন। উনি আশা করছেন এই ওষুধটা ধীরে ধীরে কার্যকর হবে। সেটা হলে ৭-১০ দিনের মধ্যে পুরোপুরি স্পোর্টিং অ্যাকটিভিটিতে ফিরতে পারবে সাকিব। সাকিবের হাতের ব্যথাটা অনেকটাই বেটার। সব মিলে উন্নতিটা আমি ইতিবাচকই বলব।’

সারাবাংলা/এমআরপি/এএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন