বিজ্ঞাপন

ফেনীতে রডের সঙ্গে ঝুলিয়ে শিশু নির্যাতন

April 23, 2018 | 8:31 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ফেনী: জেলার সোনাগাজীতে রফিকুল ইসলাম তামজীদ (১০) নামের এক শিশুকে লোহার রডের সঙ্গে ঝুলিয়ে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। সোমবার উপজেলা পরিষদের সামনে একটি মোটর গ্যারেজে এ নির্যাতনের ঘটনা ঘটে। ঘটনায় জড়িত থাকার দায়ে গ্যারেজ মালিক রকিমুল হককে পুলিশ আটক করেছে।

সোনাগাজী মডেল থানা পুলিশের পরিদর্শক হারুন অর রশিদ জানান, উপজেলা পরিষদের সামনে করিম মিয়ার মোটর্সে দীর্ঘদিন ধরে কাজ করতো সদর ইউনিয়নের শাহাপুর গ্রামের রবিউল হক ও আজমিরি বেগমের ছেলে তামজীদ। সেখানে ছোট-খাট বিষয় নিয়ে গ্যারেজ মালিক করিমুল হক তামজীদকে মারধর করতো। মালিকের নির্যাতন সহ্য করতে না পেরে গত বৃহস্পতিবার বিকেলে শিশুটি বাড়িতে পালিয়ে যায়।

পরে তার মা আবার বুঝিয়ে সোমবার দুপুরে গ্যারেজ মালিকের কাছে রেখে যায়। মা চলে যাওয়ার পরপরই শিশুটির উপর ক্ষিপ্ত হয়ে গ্যারেজ মালিক পুনরায় লোহার রডের সাথে ঝুঁলিয়ে নির্যাতন করে। এসময় তামজীদের চিৎকারে আশপাশের লোক ছুটে আসলেও কেউ মালিকের ভয়ে ছেলেটিকে উদ্ধার করতে পারেনি। পরে খবর পেয়ে পুলিশ এসে শিশুটিকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যায়।

বিজ্ঞাপন

পুলিশ কর্মকর্তা হারুন অর রশিদ জানান, গ্যারেজ মালিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। থানার অভিযোগের প্রেক্ষিতে মামলার প্রস্তুতি চলছে।

সারাবাংলা/এমএস

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন