বিজ্ঞাপন

ফোক ফেস্ট শুরু ১৫ নভেম্বর

November 5, 2018 | 2:21 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চতুর্থবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘আন্তর্জাতিক লোক সংগীত উৎসব’ অর্থাৎ ফোক ফেস্ট। রাজধানীর আর্মি স্টেডিয়ামে ১৫ নভেম্বর থেকে শুরু হবে এই আয়োজন। চলবে ১৭ নভেম্বর পর্যন্ত। তিন দিনের এই আয়োজনে সংগীত পরিবেশন করবেন বাংলাদেশসহ ৮ দেশের মোট ১৭৪ জন শিল্পী।


আরও পড়ুন :  ‘জিরো’র প্রচারণায় সালমান খান


এবারের আসরে বাংলাদেশ থেকে যারা অংশ নেবেন তাদের মধ্যে উল্লেখযোগ্য মমতাজ, বাউল আব্দুল হাই দেওয়ান, বাউল কবির শাহ, নকশীকাঁথা, স্বরব্যাঞ্জো। এছাড়াও ভারত থেকে ওয়াদালি ব্রার্দাস, রাঘুদিক্ষিত, সাত্যকি ব্যানার্জি, যুক্তরাষ্ট্র থেকে গ্র্যামি বিজয়ী লস টেক্সমেনিয়াক্স, পোল্যান্ড থেকে দিকান্দা এবং স্পেনের লাস মিগাস।

আয়োজনটি দেখতে অনলাইনে নিবন্ধন করতে হবে আগ্রহিদের। ফোক ফেস্টের অফিসিয়াল ওয়েবসাইট www.dhakainternationalfolkfest.com – এ নিবন্ধন করা যাবে ৬ নভেম্বর থেকে। এছাড়াও সহজ ডট কম স্ল্যাস ইভেন্টস এবং মাই জিপি অ্যাপের মাধ্যমেও নিবন্ধন করা যাবে।

বিজ্ঞাপন

১৫ নভেম্বর থেকে প্রতিদিন সন্ধ্য ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত চলবে আয়োজন। রাত দশটার পর আর কেউ ঢুকতে পারবেন না ভেন্যুতে। এমনকি অনুষ্ঠানস্থল থেকে একবার বেরিয়ে গেলে আর ঢোকা যাবে না।

আয়োজন সংক্রান্ত নানা তথ্য জানাতে আজ (৫ নভেম্বর) সংবাদ সম্মেলনের আয়োজন করে ফোক ফেস্টের পৃষ্ঠপোষক সান ফাউন্ডেশন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সান ফাউন্ডেশন ও সান কমিউনিকেশনসের চেয়ারম্যান অঞ্জন চৌধুরী, বেঙ্গল ফাউন্ডেশনের চেয়ারম্যান আবুল খায়ের, ঢাকা ব্যাংক লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও সৈয়দ মাহবুবুর রহমান, গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার মাহমুদ হোসেন এবং সংসদ সদস্য ও লোকসংগীত শিল্পী মমতাজ বেগম।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

আরও পড়ুন :

ঢাকায় আসছেন শংকর-এহসান-লয়

বলিউডের খলনায়ক এবার বাংলাদেশের সিনেমায়

ভূপেন স্মরণে ‘আজ জীবন খুঁজে পাবি’


Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন