বিজ্ঞাপন

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৩ জনের মৃত্যু

May 21, 2018 | 11:21 pm

।। ডিস্ট্রিক্ট করেসপডেন্ট ।।

বিজ্ঞাপন

বগুড়া : বগুড়ার তিন উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিন জন মারা গেছেন।

জেলার ধুনটে অটো ভ্যানের ধাক্কা ও চাকার নিচে পড়ে শিশু মিলি খাতুন (৩), শেরপুর উপজেলার মির্জাপুর আমবাগানে বিদ্যুতের খুঁটি বোঝাই ট্রলি উল্টে চালক জাকারিয়া হোসেন (২২) এবং শাজাহানপুর উপজেলায় মহাসড়ক পারাপারের সময় বাসের চাকায় পিষ্ট হয়ে ফেরিওয়ালা হায়দার আলী (৫০) মারা যান।

সোমবার (২১ মে) এসব ঘটনা নিয়ে বগুড়ার শেরপুর থানা পুলিশ জানান, শেরপুর উপজেলায় দুর্ঘটনায় নিহত জাকারিয়া নন্দীগ্রাম উপজেলার বর্ষণ গ্রামের আবু তালেবের ছেলে। তিনি বগুড়ার ছিলিমপুর এলাকা থেকে পল্লী বিদ্যুতের খুঁটি বোঝাই করে ট্রলি নিয়ে সকাল সাড়ে ১০টার দিকে ধুনট উপজেলার মথুরাপুর যাচ্ছিলেন। পথে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুরের মির্জাপুর আমবাগান এলাকায় পৌঁছালে ট্রলিটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

বিজ্ঞাপন

শেরপুর থানার উপপরিদর্শক (এসআই) ওসমান গণি জানান, দুর্ঘটনার পর লাশ ও ট্রলিটি উদ্ধার করা হয়েছে।

শাজাহানপুরে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে হায়দার আলী (৫০) নামের এক ফেরিওয়ালা মারা যান। সকাল ৮টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কে শাজাহানপুরের মাঝিড়া মাছের আড়তের সামনে এই দুর্ঘটনা ঘটে। তিনি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার বাসিন্দা। উপজেলার মাঝিড়া এলাকায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন তিনি।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম জানান, মৃতদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বাসটি শনাক্ত করা সম্ভব হয়নি।

বিজ্ঞাপন

এদিকে রোববার (২০ মে) রাতে ধুনটে অটো ভ্যানের ধাক্কায় ও চাকায় পিষ্ট হয়ে মিলি খাতুন (৩) নামের এক শিশু মারা যায়। ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের কাশিয়াহাটা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু কাশিয়াহাটা পশ্চিমপাড়া এলাকার মিলন সরকারের মেয়ে।

সারাবাংলা/এএইচএম/এমআইএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন