বিজ্ঞাপন

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রীসহ নিহত ৩

April 19, 2018 | 5:02 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।। 

বিজ্ঞাপন

বগুড়া: বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একজন স্কুল ছাত্রীসহ ৩ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৯ এপ্রিল) সকালে শহরের সদর ও আদমদীঘিতে এসব দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, বগুড়া শহরের ইউনিক পাবলিক স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী সুরাইয়া তাসনিম প্রাপ্তি (৬) স্কুল ছুটির পর মায়ের সঙ্গে একটি ব্যাটারি চালিত অটোরিকশা যোগে বাড়ি ফিরছিলেন। কিছুক্ষণ পর ওই অটোরিকশাটি সেউজগাড়ী ক্যাইলার বাজার এলাকায় এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরেকটি অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে প্রাপ্তি ঘটনাস্থলেই মারা যান।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ হোসেন জানান, অটোরিকশার দুর্ঘটনায় নিহত প্রাপ্তির বাবা ইব্রাহিম হোসেন অগ্রণী ব্যাংকের কর্মকর্তা। দুটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের কারণে প্রাপ্তি ও তার মা ছিটকে রাস্তায় উপরে পড়ে যান। এতে ঘটনাস্থলেই প্রাপ্তির মৃত্যু হয় এবং তার মা গুরুতর আহত হন।

বিজ্ঞাপন

এদিন সকালে আদমদীঘি পৌর এলাকার মাছ বাজারে একটি ট্রাক ঢুকে একটি ভ্যানকে চাপা দেয়। এতে ভ্যানচালকসহ ২ জন নিহত হন। নিহতরা হলেন- সান্তাহার বশিপুর এলাকার ইউনূস আলী (৫০) ও পান নওগাঁর বাবু (৪০)।

এ বিষয়ে আদমদীঘি থানার ওসি আবু সাঈদ মো. সাইদুজ্জামান জানান, নওগাঁ থেকে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সান্তাহার মাছ বাজারে ঢুকে যায়। ট্রাকটির প্লেট নম্বর ঢাকা মেট্রো ট-১৪-৩২৪৬। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক ভুলু মিয়া মারা যান। ভ্যানে থাকা অপর চালক বাবু গুরুতর আহত হয়। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হলেও তিনিও মারা যান। ট্রাকসহ হেলপার সাকিলকে আটক করা হয়েছে।

সারাবাংলা/টিএম/এমএস

বিজ্ঞাপন

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন