বিজ্ঞাপন

বছর শেষে আসছে অ্যাভেঞ্জার্স ঝলক

October 28, 2018 | 5:37 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

দুনিয়া কাপানো ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ ছবির রহস্য আর প্রশ্নের জট কবে খুলবে তা হয়ত জানতে পারেন কেভিন ফাইগা। তিনি মারভেল স্টুডিওর প্রেসিডেন্ট। অ্যাভেঞ্জার্স নতুন পর্বের মুক্তির তারিখ না জানালেও জানিয়েছেন গুরুত্বপূর্ণ একটি তথ্য।


আরও পড়ুন :  ‘পতৌদির নারীদের ঘাটানোর সাহস কারো নেই’


আর তা হলো, এই বছরের শেষেই আসছে অ্যাভেঞ্জার্স নতুন পর্বের প্রথম ঝলক। লস এঞ্জেলেসে ‘ব্ল্যাক প্যান্থার’ ছবি নিয়ে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি একথা জানান। বিনোদন সাংবাদিক এরিক ওয়েবারের প্রশ্নে উত্তর দিতে গিয়ে কেভিন দিয়েছেন এই তথ্য।

অ্যাভেঞ্জার্সের নতুন পর্বকে সবাই ‘অ্যাভেঞ্জার্স ৪’ বলে ডাকে। প্রকৃতপক্ষে এর টাইটেল কি হবে তাও এখনো অজানা। যদিও সম্প্রতি এক টিভি অনুষ্ঠানে অ্যাভেঞ্জার্সের নতুন পর্বের নাম লিক হয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। জিমি ফ্যালন সঞ্চালিত এক টিভি শো-তে গিয়েছিলেন ‘হাল্ক’ খ্যাত মার্ক রুফালো। সেখানে অ্যাভেঞ্জার্স নিয়ে কথা বলতে গিয়ে একসময় রুফালো ‘দ্য লাস্ট অ্যাভেঞ্জার্স’ কথাটি উল্লেখ করেন।

বিজ্ঞাপন

পরবর্তিতে এই ভিডিওটি প্রচারের সময় সেখানে ‘বিপ বিপ’ শব্দ ব্যবহার করা হয়। অ্যাভেঞ্জার্স ভক্তরা প্রযুক্তির মাধ্যমে সেই ‘বিপ বিপ’ শব্দ মূল শব্দ থেকে তুলে ফেলে শুনতে পান যে রুফালো বলছেন ‘দ্য লাস্ট অ্যাভেঞ্জার্স’।

অ্যাভেঞ্জার্স ছবি নিয়ে তাই অপেক্ষাই এখন একমাত্র কাজ।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

আরও পড়ুন :

কলকাতার দর্শকেরা কবে দেখবে ‘দেবী’?

চীনে রানীর সেঞ্চুরি

জ্যাক স্প্যারো চরিত্রে থাকছেন না জনি ডেপ

বিয়ের আগেই টিভিতে কপিল শর্মা


আরো দেখুন :

চঞ্চল চৌধুরীর কন্ঠে নিথুয়া পাথারে

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন