বিজ্ঞাপন

বনানীর ধর্ষণ মামলায় ইভানের বিরুদ্ধে অভিযোগপত্র

March 22, 2018 | 12:15 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।  

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর বনানীতে জন্মদিনের নিমন্ত্রণ দিয়ে বাসায় নিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় বাহাউদ্দিন ইভানের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল  করেছেন আদালত।

বৃহস্পতিবার (২২ মার্চ ) ঢাকা মহানগর হাকিম আদালতের সংশ্লিষ্ট জিআর শাখায় এ  অভিযোগপত্র দাখিল করেন বনানী থানার পুলিশ।

রাজধানীর বনানী থানার আদালতের নারী ও শিশু নির্যাতন শাখার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক আব্দুল মান্নান বিষয়টি সারাবাংলাকে নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

ওই ঘটনায় বাদী বনানী থানায় একটি মামলা দায়ের করেন। ব্যবসায়ীর ছেলে বাহাউদ্দিন ইভানকে আসামি করা হয়।

আসামি ইভানকে জিজ্ঞাসাবাদের জন্য চারদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ইভান ধর্ষণের কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। বর্তমানে  কারাগারে আটক আছে ইভান।

মামলার এজাহার থেকে জানা যায়, জন্মদিনের অনুষ্ঠান ও বিয়ের আগে মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য গত ৪ জুলাই মঙ্গলবার রাত ৯টার দিকে তরুণীকে বাসায় যাওয়ার কথা বলে ইভান। ওই তরুণী যেতে না চাইলে তিনি তার মায়ের পরিচয় দিয়ে এক নারীর সঙ্গে আলাপ করিয়ে দেন।

বিজ্ঞাপন

এরপর ওই তরুণী রাত সাড়ে ১০টার দিকে ইভানের বাসায় যান। সেখানে গিয়ে দেখেন, বাসায় কেউ নেই। এরপরই সেখান থেকে তিনি চলে আসতে চান। কিন্তু ইভান তাকে জোর করে নেশা জাতীয় কিছু খাওয়ানোর পর ধর্ষণ করেন। রাত সাড়ে ৩টার দিকে ওই তরুণীর ভ্যানিটি ব্যাগ রেখে বাসা থেকে বের করে দেওয়া হয়।

সারাবাংলা/এআই/টিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন