বিজ্ঞাপন

বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নিহত, অস্ত্র উদ্ধার

February 22, 2019 | 11:51 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আনসার ক্যাম্পে লুট ও কমান্ডার হত্যাকারী রোহিঙ্গা ডাকাত নুরুল আলম নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় অস্ত্র ও গুলি।

শুক্রবার (২২ ফেব্রুয়ারি) সকালে টেকনাফের দমদমিয়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ২টি বিদেশি পিস্তল, ২ টি ম্যাগাজিন ও ১৩ রাউন্ড তাজা গুলি উদ্ধার করে।

কক্সবাজার র‌্যাব-৭ এর কোম্পানী কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, ২০১৬ সালের ১৩ মে ভোর রাতে টেকনাফের হ্নীলা ইউনিয়নের নয়াপাড়ার মুচনী এলাকার নিবন্ধিত রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার ক্যাম্পে সশস্ত্র হামলা চালায় এক দল দুর্বৃত্ত। এতে নিহত হন আনসার ক্যাম্পের কমান্ডার মো. আলী হোসেন। লুট করা হয় ১১টি বিভিন্ন ধরণের আগ্নেয়াস্ত্র ও ৬৭০টি গুলি। ওই হামলার মূল পরিকল্পনাকারী ছিল বন্দুকযুদ্ধে নিহত নুরুল আলম।

বিজ্ঞাপন

বন্দুকযুদ্ধের ঘটনা বর্ণনা দিতে গিয়ে বলেন, সকালে দমদমিয়া এলাকায় টহলরত অবস্থায় র‌্যাবকে লক্ষ করে সন্ত্রাসীরা গুলি চালায়। র‌্যাবও পাল্টা গুলি চালায়। পরে গুলিবিদ্ধ অবস্থায় নুরুল আলমের লাশ পাওয়া যায়। নিহতের লাশ মর্গে রাখা হয়েছে।

উল্লেখ্য, ২০১৭ সালের ১ মার্চ মঙ্গলবার রাতে কুতুপালং রোহিঙ্গা বস্তি থেকে টেকনাফের নয়াপাড়া আনসার ক্যাম্পের কমান্ডার হত্যা ও অস্ত্র-গোলাবারুদ লুটের মূলহোতা দুর্ধর্ষ রোহিঙ্গা ডাকাত নুরুল আলমকে আটক করেছিল র‌্যাব। পরে কিছুদিন আগে নুরুল আলম জামিনে বের হয়। আর আজ র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়।

সারাবাংলা/জেএএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন