বিজ্ঞাপন

বন্ধু ইরফানকে ঘরের চাবি দিলেন শাহরুখ

June 23, 2018 | 12:25 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বিজ্ঞাপন

বলিউড তথা আন্তর্জাতিক অভিনেতা ইরফান খান নিউরোএন্ডোক্রাইন নামের ক্যান্সার রোগে আক্রান্ত – একথা এখন কারও অজানা না। এতোদিন শুধু ক্যান্সারের কথা জানা গেলেও রোগটার ঠিক কি নাম সেটা জানা যায়নি। পরে ইরফান নিজেই এই রোগের নাম গণমাধ্যমের কাছে প্রকাশ করেছেন। সেই সাথে তিনি জানিয়েছেন, এই রোগ নিয়ে এখনও তেমন কোন গবেষণা হয়নি। ফলে এক অনিশ্চয়তার মধ্য দিয়ে যাচ্ছেন তিনি। চিকিৎসার জন্য ইরফান বর্তমানে লন্ডনে অবস্থান করছেন।

এদিকে জনপ্রিয় অভিনেতার অসুস্থতার খবরে সহকর্মী থেকে আরম্ভ করে ভক্তরা গভীরভাবে ব্যথিত। সামাজিক যোগাযোগ মাধ্যমে সবাই সমবেদনা জানাচ্ছেন ইরফানকে। বন্ধুর এমন বিরল জটিল রোগে আক্রান্তের খবর শুনে বলিউড বাদশা শাহরুখ খানও যারপরনাই চিন্তিত। এমনকি তিনি বন্ধুর জন্য বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত।

লন্ডনে উড়াল দেয়ার আগে শাহরুখ খানকে ফোন দেন ইরফান খানের স্ত্রী সুতপা শিকদার। তারপর তারা দেখাও করেন। শাহরুখ-ইরফান দুই ঘন্টা সময় কাটান একসাথে। এরপর যখন ইরফান চলে যাচ্ছিলেন তখন তাকে অবাক করে দিয়ে শাহরুখ নিজের লন্ডনের বাড়ির চাবি দেন ইরফানকে। ইরফান অত্যন্ত খুশি হয়ে চাবিটি গ্রহণ করেন। বিশেষ সূত্রের বরাত দিয়ে খবরটি নিশ্চিত করেছে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

বিজ্ঞাপন

বন্ধুর জন্য শাহরুখ খানের সাহায্যের হাত বাড়িয়ে দেয়া বলিউডে নজির হয়ে থাকলো। এখন যদি বন্ধুর বাসায় থেকে চিকিৎসা নিয়ে ইরফান ক্যান্সার থেকে ফিরে আসতে পারেন সুস্থ জীবনে, তাহলে সেটাই হবে শাহরুখের বড় পাওয়া। নিশ্চয়ই শাহরুখও এমনটি আশা করছেন।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন