বিজ্ঞাপন

বন্ধু দিবসে রঙ বাংলাদেশ

August 3, 2018 | 3:01 pm

লাইফস্টাইল ডেস্ক ।। 

বিজ্ঞাপন

হাজারো সম্পর্কের ভীড়ে বন্ধু ছাড়া মানুষ অচল। সবকিছুর উর্ধ্বে থাকে বন্ধুত্ব। তাই সম্পর্কটা নবায়ন আর উদযাপন করার তাগিদেই বন্ধু দিবস।

রঙ বাংলাদেশ বন্ধু দিবসকে সামন রেখে সেই উদযাপনের উপাচার সাজিয়েছে। বন্ধু দিবসের সংগ্রহে রয়েছে টি-শার্ট, শার্ট, ফতুয়া, বাচ্চাদের পোশাক আর উপহার সামগ্রী হিসাবে আছে মগ, গহনা ও শোপিস। এখানে  টি-শার্ট পাবেন ৩৫০ থেকে ৫০০ টাকার মধ্যে, পোলো শার্ট ৬৫০ থেকে ১২০০টাকা, শার্ট ৬৫০ থেকে ১৮০০ টাকা, ফতুয়া ৭৫০ থেকে ১২৫০ টাকা, শিশুদের পোশাক ৩০০ থেকে ২০০০ টাকা, মগ ২৮০ থেকে ৩৫০টাকা, শোপিস ২৫০ থেকে ৯৫০, গহনা ১০০ থেকে ৩০০০ টাকার মধ্যে পাওয়া যাবে।

রঙ বাংলাদেশ বন্ধু দিবস

বিজ্ঞাপন

বন্ধু দিবসের সংগ্রহের পাশাপাশি রঙ বাংলাদেশ এর নিয়মিত সংগ্রহ শাড়ি, থ্রী-পিস, সিঙ্গল কামিজ, স্কার্ট-টপস, পাঞ্জাবি, ওড়না, আনস্টিচড ইত্যাদি তো আছেই। সুতি শাড়ি ৮৫০ থেকে ৪,০০০টাকা, হাফ সিল্ক ২,২৫০ থেকে ৮,৫০০টাকা,  মসলিন ১০,৫০০ থেকে ২০,০০০ টাকা। সালোয়ার-কামিজ ২০০০ থেকে ৪৫০০ টাকা, কামিজ ৮৫০ থেকে ৩০০০ টাকা, স্কার্ট-টপস ১২০০ থেকে ২৫০০ টাকা, পাঞ্জাবি ৮৫০ থেকে ৪০০০ টাকা, টি-শার্ট ৩৫০ থেকে ৫০০ টাকা,পলোশার্ট ৬৫০ থেকে ১২০০টাকা, শার্ট ৬৫০ থেকে ১৮০০ টাকা, ফতুয়া ৭৫০ থেকে ১২৫০ টাকা, বাচ্চাদের পোশাক ৩০০ থেকে ২০০০ টাকা আর আনস্টিচড ১৫০০ থেকে ৪০০০ টাকায় পাওয়া যাবে।

বন্ধুর জন্য শপে গিয়েই নয় কিনতে পারেন ঘরে বসে অনলাইনে। আর তা পৌঁছে যাবে আপনার হাতেই। এছাড়া আছে রঙ বাংলাদেশের অনলাইন শপিংয়ে রয়েছে ক্যাশ অন ডেলিভারির বিশেষ সুবিধা।

আর উৎসব কেবল নিজের জন্য নয়, আমরা ভাগাভাগি করে নিতে চাই অন্যের সঙ্গেও। এজন্য প্রিয়জনকে উপহার দিতে রঙ বাংলাদেশ এনেছে গিফট ভাউচার।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএফ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন