বিজ্ঞাপন

বর্ষসেরা পুরস্কার রোনালদো-মরিনহোর

March 20, 2018 | 12:56 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

পরপর তিনবছর একই পুরস্কার নিজের দখলে রাখলেন পর্তুগিজ ট্রাইকার ক্রিস্টিয়ানো রোনালদো। সেরা পারফরম্যান্সের জন্য আবারো পর্তুগালের বর্ষসেরা ফুটবলারের পুরস্কার পেলেন ক্রিস্টিয়ানো রোনালদো।

২০১৭ সালের পুরস্কারের মনোনয়নে ম্যানচেস্টার সিটির পর্তুগিজ ফুটবলার বেরনার্দো সিলভা এবং স্পোর্টিং সিপি’র গোলরক্ষক রুই প্যাট্রিসিওকে ছাপিয়ে এই পুরস্কার পেলেন ৩৩ বছর বয়সী সিআরসেভেন খ্যাত রোনালদো। চলতি মৌসুমে ৩৫ ম্যাচে ৩৭ গোল করেন তিনি।

তিন বছর আগে শুরু হওয়া এই পুরষ্কার দেয়া হয় কোচ, প্রাক্তন ফুটবলার এবং ভক্তদের ভোটের মাধ্যমে। লুইস ফিগোর নেতৃত্বে এই পুরস্কারে সেরা নির্বাচিত হয়েছেন রোনালদো। পুরস্কার নিতে বান্ধবী জর্জিনা রদ্রিগেজ এবং প্রতিনিধি জর্জ মেনডেসকে সঙ্গে নিয়ে আসেন রোনালদো।

বিজ্ঞাপন

শেষ ৮ ম্যাচে ১৭ গোল করেছেন রোনালদো। পুরস্কার পেয়ে তাই বেশ খুশি রিয়াল তারকা, ‘আমার জন্য দারুণ এক মুহুর্ত এটা, সতীর্থদের সাথে এই আনন্দ ভাগ করে নিতে চাই।’

 

বিজ্ঞাপন

এবছর সেরা কোচ নির্বাচিত হন ম্যানচেস্টার ইউনাইটেডের পর্তুগিজ কোচ জোসে মরিনহো। দলের হয়ে কৃতিত্ব রাখায় সাবেক রিয়াল মাদ্রিদ, চেলসি এবং বর্তমান ম্যানচেস্টার উইনাইটেড কোচকে ‘ভাস্কো দে গামা’ অ্যাওয়ার্ড প্রদান করা হয়। পর্তুগাল দলের ম্যানেজার লিওনার্দো জার্দিম তাকে (মরিনহো) এই পুরস্কার প্রদান করেন।

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন