বিজ্ঞাপন

বলিউড জুড়ে শ্লীলতাহানির অভিযোগ

October 9, 2018 | 3:24 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বন্ধ বাক্সটা মনে হয় হয় খুলে গেছে। সেটা খুলে দিয়েছেন তনুশ্রী দত্ত। নানা পাটেকারের বিরুদ্ধে মুখ খোলার পরই বলিউডে অভিনেত্রীরা ধর্ষণ-শ্লীলতাহানির বিষয়ে মুখ খুলছেন।

গতকাল (৮ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ছবি প্রকাশ করে সবাইকে চমকে দিয়েছেন ‘স্ত্রী’ ছবির অভিনেত্রী ফ্লোরা সাইনি। ২০০৭ সালে তোলা সেই ছবিতে ফ্লোরাকে দেখে চেনা যায় না। মুখের বিভিন্ন অংশে কালো দাগ। দেখে বোঝাই যাচ্ছে যে কেউ মেরে মুখের বিভিন্ন জায়জায় ক্ষত করে দিয়েছে।


আরও পড়ুন :  রিয়েল নয়, রিল লাইফ রসায়নে রণবীর-দীপিকা


কীভাবে এমন হলো? পুরো ঘটনাটাই ব্যাখ্যা করেছেন ফ্লোরা। ছবি পোস্ট করে তার সঙ্গে এরে কারণও জানিয়েছেন এই অভিনেত্রী। তিনি লিখেছেন, তার সাবেক প্রেমিক ও প্রোযোজক গৌড়াঙ্গ দোসি মেরে ফ্লোরার এই অবস্থা করেছে। গৌড়াঙ্গ বলিউডে ‘আঁখে’, ‘দিউয়ার’, ‘স্যান্ডস্ট্রম’ ছবিগুলো প্রযোজনা করেন।

বিজ্ঞাপন

অন্যদিকে বিতর্কের তালিকার শেষ সংযোজন অভিনেতা অলোক নাথ। তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন প্রযোজক-চিত্রনাট্যকার বিনতা নন্দ। ঘটনার বিস্তারিত বিবরণ দিয়ে সোমবার (৮ অক্টোবর) রাতে ফেসবুকে পোস্ট করেন বিনতা।

১৯ বছর আগের ওই ঘটনার বর্ণনার শেষের দিকে ধর্ষক হিসাবে অলোক নাথের নাম স্পষ্ট হয়। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে চলছে তুমুল আলোচনা। সিনে টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশন (সিনটা) সংস্থার অন্যতম সদস্য সুশান্ত সিং টুইট করে জানিয়েছেন, অলোক নাথকে শো-কজ নোটিস পাঠানো হবে। পাশাপাশি বিনতাকে পূর্ণ সহযোগিতার আশ্বাস দিয়ে তাকে লিখিত অভিযোগ জানানোর আর্জি জানিয়েছেন সুশান্ত।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

আরও পড়ুন :

তিশার প্রথম ওয়েব সিরিজ ‘ইন্দুবালা’

এক মঞ্চে চার সুপারস্টার


আরো দেখুন :

সারাবাংলা’য় আড্ডা। অতিথি : সংগীতশিল্পী তপু। উপস্থাপনা : পলাশ মাহবুব

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন