বিজ্ঞাপন

বাংলাদেশের সামনে আন্তর্জাতিক পদকের হাতছানি

September 20, 2018 | 3:02 pm

।। স্পোর্টস করেপসন্ডেন্ট।।
ঢাকা: একটি আন্তর্জাতিক পদকের আশা করতেই পারে বাংলাদেশ জাতীয় ভলিবল দল। শ্রীলঙ্কার কলম্বোতে আন্তর্জাতিক টুর্নামেন্টের পদক জয়ের হাতছানি দিচ্ছে রাশেদ-হরষিদদের সামনে। প্রথম এশিয়ান পুরুষ ভলিবল চ্যালেঞ্জ কাপে তাই হারাতে হবে সৌদি আরবকে। তাহলেই অর্জনের খাতায় লেখা হয়ে যাবে একটা পদক।

বিজ্ঞাপন

স্বাগতিক হারিয়ে সেমি ফাইনালে জায়গা করে নিয়েছে সৌদি আরব। মঙ্গোলিয়াকে তারা ৩-০ সেটে হারিয়ে নিশ্চিত করেছে সেমি ফাইনাল। এবং বাংলাদেশ হারিয়েছে হংকংকে একই ব্যবধানে।

কলম্বোর সুগাথাদারা ইনডোর স্টেডিয়াম আজ বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ছয়টায় (শ্রীলঙ্কার সময়) শুরু হবে ম্যাচটি।

এ ম্যাচে জিততে পারলে সুযোগ থাকছে ফাইনালে যাওয়ার। তাহলেই একটি পদক নিশ্চিত বাংলাদেশের। সঙ্গে প্রথমবারের মতো কোনও আন্তর্জাতিক টুর্নামেন্টে পদক পাবে লাল-সবুজরা। সঙ্গে এশিয়ান ভলিবল চ্যাম্পিয়নশিপে বা এভিসি কাপে খেলার সুযোগ পাবে আলিপোর শিষ্যরা।

বিজ্ঞাপন

না জিতলেও পদকের আশা থাকছে বাংলাদেশের। তৃতীয় স্থান নির্ধারণী খেলে জিতে নেয়ার সুযোগ থাকছে সামনে। তবে, জয় নিয়েই ফাইনালে যেতে চায় খেলোয়াড়রা, সেমি ফাইনালে এসেছি। চাইবো ফাইনালেও খেলতে। সবাই দোয়া করবেন।’

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন