বিজ্ঞাপন

বাংলা সিনেমার আইটেম গার্ল সাদিয়া গ্রেফতার

June 14, 2018 | 6:48 pm

।। সিনিয়র করেপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: বাংলা চলচ্চিত্রের আইটেম গার্ল খ্যাত সাদিয়া আফরিন ও তার স্বামী বিদ্যুৎ কুমার সাহাকে গ্রেফতার করেছে পুলিশের গোয়েন্দা বিভাগ (সিআইডি)। তাদের বিরুদ্ধে মিজানুর রহমান নামে এক ব্যক্তির কাছ থেকে আড়াই কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগ রয়েছে।

গত মঙ্গলবার (১২ জুন) কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করে সিআইডির অর্গানাইজড ক্রাইম। বৃহস্পতিবার (১৪ জুন) বিকেলে সিআইডির বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নায়িকা সাদিয়া আফরিনের বিরুদ্ধে মিজানুর রহমান নামে এক ব্যক্তি মিরপুর মডেল থানায় গত ২১ মে অর্থ আত্মসাৎ ও প্রতারণার মামলা করেন। মামলা নম্বর -৪১/৫/১৮।

বিজ্ঞাপন

মামলার এজাহারে জানা যায়, মো. মিজানুর রহমান খানের সঙ্গে সাদিয়া আফরিনের সঙ্গে ২০১৩ সালে ফেসবুকে পরিচয় হয়। পরিচয়ের সূত্রে সাদিয়া আফরিন বলে যে আমার স্বামী বিদ্যুৎকুমার সাহা ওরফে সৌরভ সিনেমা প্রযোজনা করেন এবং মিজানুর রহমানকে বলে যে আমাদের নির্মিত ছবিতে বিনিয়োগ করলে ব্যাপক লাভবান হবেন। বিশ্বস্ততা ও সিনেমার নানান লাভের দিক দেখিয়ে সাদিয়া আফরিন ও তার স্বামী তাদের নিকট মিজানুর রহমানকে তিন কোটি টাকা সিনেমায় বিনিয়োগ করতে প্রলুব্ধ করে। যার পরিপ্রেক্ষিতে মিজানুর রহমান পর্যায়ক্রমে ব্যাংক একাউন্ট, বিকাশ ও পোস্ট অফিসের মাধ্যমে বিভিন্ন সময়ে সর্বমোট দুই কোটি পঞ্চাশ লাখ টাকা তাদেরকে দেয়।

বেশ কিছুদিন পার হয়ে যাওয়ার পর তাদেরকে বার বার তাগাদা দিলেও তারা সিনেমা না বানিয়ে টালবাহানা শুরু করে। এরপর টাকা ফেরত চাইলে চিত্র নায়িকা সাদিয়া আফরিন সাফ জানিয়ে দেয় সে টাকা দিতে পারবে না আপনি যা পারেন করেন। এরপর সাদিয়া আফরিনের বিরুদ্ধে মামলা করেন মিজানুর রহমান।

সাদিয়ার গ্রামের বাড়ি পিরোজপুরে। জন্ম বাগেরহাটে। বাবার চাকরির সুবাদে ঢাকাতেই বেড়ে উঠা। ঢাকা ন্যাশনাল ইউনিভার্সিটি থেকে ইংরেজিতে অনার্স পাস করেছেন।

বিজ্ঞাপন

সাদিয়া জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজিতে অনার্স পাস করেছেন। মিরপুর বাংলা কলেজ থেকে একই বিষয়ে মাস্টার্স অধ্যয়ন করেছেন তিনি ।

বিনোদন বিচিত্রায় ২০১১ সালে সেরা ফটো সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়ায় আসা। এরপর জিএম সৈকতের ধারাবাহিক নাটক ‘চিত্রজগৎ’ পথচলা শুরু।

বদিউল আলম খোকন পরিচালিত ডেয়ারিং লাভার ছবিতে অভিনয় করে প্রথম চলচ্চিত্র অঙ্গনে যাত্রা। এ ছবিতে অভিনয় শিল্পীরা হলেন শাকিব খান ও অপু বিশ্বাস। ডেয়ারিং লাভার ছবিতে সাদিয়া তার গানের জন্য দর্শকদের প্রশংসা পেয়েছেন। সাদিয়া বর্তমানে কাজ করেছেন পরিচালক খোকন রিজভীর ‘ভালোবাসলে দোষ কী তাতে’ ছবিতে।

সারাবাংলা/ইউজে/একে

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন