বিজ্ঞাপন

বাকলিয়ায় জসিম খুন: তিন বন্ধু গ্রেফতার

June 20, 2018 | 4:23 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় ছুরিকাঘাতে জসিম উদ্দিন (২০) খুনের ঘটনায় তার তিন বন্ধুকে গ্রেফতার করেছে বাকলিয়া থানা পুলিশ। তবে হত্যাকাণ্ডের মূল আসামিকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মঙ্গলবার (১৯ জুন) রাতভর চট্টগ্রাম ও কুমিল্লার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়। তারা হলেন- মোহাম্মদ রাজু (২৩), মোহাম্মদ রনি (২১) ও মোহাম্মদ নুরু (২০)।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী সারাবাংলাকে বলেন, ‘গ্রেফতার হওয়া তিনজন জসিম উদ্দিনকে হত্যার পর দায়ের হওয়া মামলার আসামি। তারা আবার খুন হওয়া জসিম ও প্রধান আসামি মোবারকের বন্ধু। মোবারককে আমরা গ্রেফতারের চেষ্টা করছি।’

বিজ্ঞাপন

ওসি আরও জানান, গ্রেফতারের পর তিন আসামি জানিয়েছে মোবারকের কাছ থেকে ঈদের আগে একটি শার্ট ও একহাজার টাকা ধার নিয়েছিল জসিম। মোবারক সেগুলো ফেরত চাওয়ায় দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে মোবারক জসিমকে ছুরিকাঘাত করে। ঘটনাস্থলে গ্রেফতার হওয়া তিনজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৮ জুন রাতে চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার মিয়া খান নগর এলাকায় বন্ধু মোবারকের ছুরিকাঘাতে খুন হন স্থানীয় একটি কাপড়ের দোকানের কর্মচারী জসিম উদ্দিন।

সারাবাংলা/আরডি/এমও

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন