বিজ্ঞাপন

বাচ্চা অবরুদ্ধ, বাড়ি ঘেরাও করল শেয়ালের দল

March 27, 2018 | 6:53 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

রংপুর: শেয়ালের বাচ্চা বাড়িতে অবরুদ্ধ করে রাখায় ক্ষিপ্ত সংঘবদ্ধ শেয়ালের দল সারারাত চিৎকার করে কৃষকের বাড়ি ঘেরাও করে রাখে। শেয়ালের চিৎকার আশপাশের লোকজনের সারারাত ঘুমাতে পারেনি। ভয়ে কেউ ঘর থেকে বের হয়নি।

সোমবার (২৬ মার্চ) রাতে রংপুরের পীরগঞ্জ উপজেলার চৈত্রকোল ইউনিয়নের শাল্টি শান্তিবাগ গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শাল্টি শান্তিবাগ গ্রামের কৃষক বুলু মিয়া প্রতিদিনের ন্যায় বাড়ি সংলগ্ন ধানক্ষেত পরিচর্যা শেষে সন্ধ্যার আগে বাড়ি ফিরছিলেন। এ সময় তার জমির কোনায় পানি যাতায়াতের কালভার্টে ৯টি শেয়ালের বাচ্চা দেখতে পায়। সে তার হাতে থাকা বস্তায় শেয়ালের বাচ্চাগুলোকে ভরে বাড়িতে এনে খাঁচায় আটকে রাখে।

বিজ্ঞাপন

এদিকে রাত ঘনিয়ে আসতে না আসতেই প্রায় শতাধিক শেয়াল বুলু মিয়ার বাড়ির চারপাশে চিৎকার করে ঘুরতে থাকে। বুলু মিয়া ঘরের জানালা দিয়ে সংঘবদ্ধ শেয়াল দলের মহড়া দেখে প্রতিবেশী লোকজনকে নিজ ভুলের কথা স্বীকার করে মোবাইল ফোনে সতর্ক থাকার পরামর্শ দেন। পরে আজ মঙ্গলবার সকালে শেয়ালের বাচ্চাগুলোকে একই জায়গায় অবমুক্ত করা হয়।

জানা গেছে, শেয়ালের চিৎকারে আশপাশের লোকজনের সারারাত ঘুম না হলেও কেউ ঘর থেকে ভয়ে বের হয়নি। কারণ, বছর কয়েক পূর্বে একই আমিন নামের এক যুবক সংঘবদ্ধ শেয়ালের আক্রমণে মারা যায়।

সারাবাংলা/ এমএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন