বিজ্ঞাপন

বাজার গরম করে দিয়েছে ‘গলিবয়’

February 17, 2019 | 12:29 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।  

বিজ্ঞাপন

আলিয়া কিংবা রণবীর সিং নয়, পরিচালনায় জয়া আখতার আছেন বলেই ভারতজুড়ে ‘গলিবয়’ নিয়ে এত শোরগোল, এত আলোচনা। ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবিটির পর থেকেই জয়াকে ভারতের অন্যতম ক্ল্যাসিক নির্মাতা ভাবা হয়। এবার গলিবয় তাকে নিয়ে গেল অনন্য উচ্চতায়।

শুক্রবার মুক্তি পেয়েছে ‘গলিবয়’। র‍্যাপার ডিভাইন ও নাইজির জীবনকাহিনি থেকে উদ্বুদ্ধ হয়ে বানানো এই ছবি দারুণ প্রশংসা পাচ্ছে সমালোচকদের কাছ থেকে। এমনকি দর্শকেরাও ছবিটি দেখে খুশি। ফলে মুক্তির দু’দিনেই ৩২ কোটি ৫০ লাখ টাকা আয় করে বাজার গরম করে দিয়েছে ‘গলিবয়’।


আরও পড়ুন :  সম্প্রচার করা হবে অস্কার পুরস্কারের পুরো অনুষ্ঠান


বলিউডি সিনেমার বাজার বিশ্লেষক তরণ আদর্শ জানান, সিনেমাটি মুক্তির দিনে বিশাল সাফল্য দেখেছিল। কিন্তু দ্বিতীয় দিনে ছবিটির আয় আরও বেড়েছে। রবিবারেও সিনেমাটি ভালো ব্যবসা করবে বলে আশা করা যাচ্ছে। বৃহস্পতিবার ১৯ কোটি ৪০ লাখ এবং শুক্রবার ১৩ কোটি ১০ লাখ আয় করেছে গলিবয়। শনিবারের হিসাব এখনো জানা যায়নি।

বিজ্ঞাপন

‘সিম্বা’র পরে ‘গলিবয়’ রণবীর সিংয়ের ব্যবসায়িক দিক থেকে দ্বিতীয় বড় সফল সিনেমা। সিম্বা প্রথম দিনেই ২০ কোটি ৭২ লাখ  টাকা আয় করেছিল।

এদিকে ‘গলিবয়’ সিনেমার রিভিউ লিখতে গিয়ে সিনেমা সমালোচক শৈবাল চ্যাটার্জী লিখেছিলেন, ‘সিনেমাটির জন্য অন্তর থেকে ধন্যবাদ প্রাপ্য চিত্র নির্মাতা জয়া আখতার। রণবীর সিংয়ের চরিত্রটি অপূর্ব। তিনি র‍্যাপারের ভূমিকায় অবিস্মরণীয়। আলিয়া ভাটও তাকে যোগ্য সঙ্গ দিয়েছেন।’

সারাবাংলা/টিএস

বিজ্ঞাপন

আরও পড়ুন :  ‘অন্ধকার জগত’ ছবির প্রিমিয়ারে শাকিব খান


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন