বিজ্ঞাপন

‘বাধাই হো’র প্রথম ঝলক

September 11, 2018 | 2:16 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

কয়েকদিন আগেই ‘আন্ধাধুন’ ছবির ট্রেলার এসেছে অন্তর্জালে। সেখানে অন্ধ পিয়ানো বাদকের ভূমিকায় অভিনয় করে সবাইকে চমকে দিয়েছেন আয়ুশ্মান খুড়ানা। এবার অন্তর্জালে প্রকাশ পেয়েছে তার আরো একটি সিনেমার ট্রেলার। ছবির নাম ‘বাধাই হো’। ছবিটি পরিচালনা করেছেন অমিত শর্মা।

আয়ুশ্মান শুধু অভিনেতাই নন, তিনি গানেও দারুণ জনপ্রিয়। প্রথম সিনেমা ‘ভিকি ডোনার’ দিয়েই সমালোচক-দর্শক সবাইকে মুগ্ধ করেছেন তিনি। পরে ‘দম লাগা কে হেইসা’ ছবিটি দিয়ে বলিউডে নিজের আসন পোক্ত করেন। ধারণা করা হচ্ছে পরের ছবিগুলো দিয়ে নিজেকে আরও একধাপ ওপরে নিয়ে যাবেন এ তারকা।


আরও পড়ুন :  ‘নাকাব’ প্রচারে আসছেন নায়িকারা


‘বাধাই হো’ ছবিতে আয়ুশ্মানের সঙ্গে জুটি বেঁধেছেন সানিয়া মালহোত্রা। আরো আছেন গরাজ রাও এবং নীনা গুপ্তা। ছবির গল্প বেশ অদ্ভুত। আয়ুশ্মানের মা নীনা গুপ্তা বয়সকালে গর্ভধারণ করেন। যার প্রভাব পড়ে তার নিজের জীবনে। কমেডি ধাঁচের ছবিটি মূলত জনসংখ্যা কমানোর সচেতনতা তৈরী করতে নির্মিত হয়েছে। ছবিটি মুক্তি পাবে ১৯ অক্টোবর।

বিজ্ঞাপন

এদিকে আয়ুশ্মানের ‘আন্ধাধুন’ ছবিটি নিয়ে দারুণ আলোচনা হচ্ছে বি-টাউনে। হত্যা রহস্য নিয়ে নির্মিত এ ছবিতে আরো অভিনয় করছেন রাধিকা আপ্তে ও টাবু। ছবিটি মুক্তি পাবে অক্টোবর মাসের পাঁচ তারিখ।


আরও পড়ুন :

গভীর হচ্ছে রণবীর আলিয়ার প্রেম     *     যারা লড়ছেন ডিরেক্টরস গিল্ড নির্বাচনে


 

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন