বিজ্ঞাপন

বান্দরবানে ভাগিনার হাতে মামা খুন

November 19, 2018 | 5:17 pm

।।ডিসট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

বান্দরবান: বান্দরবানের রোয়াংছড়িতে পারিবারিক কলহের জের ধরে ভাগিনার হাতে মামা খুন হওয়ার ঘটনা ঘটেছে। এছাড়া আহত হয়েছেন নিহ‌তের বড় বোন। রোববার (১৮ নভেম্বর) রাতে ম্রক্ষ্যং পাড়ায় এ ঘটনা ঘটে। এ কথা জানিয়েছে স্থানীয় এলাকাবাসী ও পুলিশ।

নিহতের নাম সিংনুমং মারমা। তিনি ম্রক্ষ্যং পাড়ার বাসিন্দা সাগ্য মারমার ছেলে।

এলাকাবাসীরা জানায়, রোববার সিংনুমং ও তার স্ত্রী চিং ম্রাস্বং মারমা কলহে জড়িয়ে পড়েন। তাদের বাগবিতণ্ডার আওয়াজ শুনে সিংনুমংয়ের বড় বোন হ্লামেচিং মারমা ঘটনাস্থলে এসে তাদের ঝগড়া থামাতে ব‌লেন। কিন্তু সিংমুং ঝগড়া না থামালে তাকে থাপ্পড় মারেন হ্লামেচিং। পাল্টা জবাবে সিংনুমংও বড় বোনকে আঘাত কর‌লে জ্ঞান হারান হ্লামেচিং।

বিজ্ঞাপন

এ সময় ঘটনাস্থলে উপস্থিত থাকা হ্লামেচিংয়ের ছেলে উক্যসিং মারমা তার মামা সিংমুংকে লাঠি দি‌য়ে আঘাত করলে। তিনি গুরুতরভাবে আহত হ‌ন। পরবর্তীতে স্থানীয়রা সিংমুং ও হ্লামেচিংকে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যায়। কিন্তু হাসপাতালে পৌঁছানোর আগেই পথিমধ্যে মারা যান সিংমুং। বান্দরবান রোয়াংছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শরিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শরিফুল বলেন, ম্রাক্ষ্যং পাড়ায় খুনের ঘটনার কথা শুনে পুলিশ মৃত ব্যক্তির লাশ উদ্ধার ক‌রে বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় আসামী হিসেবে উক্যসিং মারমাকে আটক করা হয়েছে। ঘটনাটি নিয়ে মামলার প্রস্তুতি চলছে।

সারাবাংলা/ আরএ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন