বিজ্ঞাপন

বিএনপিকে উদ্ধারের দায়িত্ব নিয়েছেন ড. কামাল: তোফায়েল

October 19, 2018 | 6:20 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: বিএনপিকে উদ্ধারের দায়িত্ব নিয়েছেন ড. কামাল বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি বলেন, বিএনপি দুঃসময় যাচ্ছে। ড. কামাল হোসেন দায়িত্ব নিয়েছেন এটা থেকে উদ্ধার করার। কিন্তু ড. কামাল হোসেনের কী সামর্থ্য আছে এটা আমাদের থেকে কেউ ভালো জানে না। আমরা সব জানি।

শুক্রবার (১৯ অক্টোবর) দুপুরে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসি,বি) ‘শো-কেস কোরিয়া’ শীর্ষক মেলার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। কোরিয়া-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (কেবিসিসিআই) এই মেলার আয়োজন করেছে।

প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী আরও বলেন, ড. কামালের সামর্থ্য আমাদের থেকে কেউ ভালো জানে না। যত দফা দেওয়া হোক না কেন, যত কূটনৈতিকদের সঙ্গে বৈঠক হোক না কেন- আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাব। এই সরকারের অধীনে নির্বাচন কমিশন ঘোষিত তারিখ অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে।

বিজ্ঞাপন

তিনি বলেন, বঙ্গবন্ধু তার আসন ছেড়ে দিয়েছিলেন। সেই আসন থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়ে ড. কামাল সংসদ সদস্য হয়েছিলেন। আমাদের সৌভাগ্য হয়েছিল তাকে মনোনয়ন দেওয়ার। ১৯৮৬ ও ১৯৯১ সালে তিনি পরাজিত হয়েছিলেন। ফলে তার সামর্থ্য আমরাই সবচেয়ে ভালো জানি।

গণতন্ত্র মানে কি ২১ আগস্ট গ্রেনেড হামলা, গণতন্ত্র মানে কি ২০১৪ সালের নির্বাচন বানচাল করার জন্য মায়ের কোল খালি করা, পেট্রোল বোমা মারা- প্রশ্ন রেখে বাণিজ্যমন্ত্রী বলেন, দুর্ভাগ্যজনক হলেও তাদের নেতৃত্ব দিচ্ছেন ড. কামাল হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কেবিসিসিআই’র প্রেসিডেন্ট মোস্তফা কামাল। বক্তব্য রাখেন দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূত হু ক্যাং-ইল, এফবিসিসিআই’র সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দীন এবং আরও অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/এটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন