বিজ্ঞাপন

বিএনপির ঘরের বিবাদ বাইরে ছড়িয়ে পড়ছে : কাদের  

December 10, 2018 | 6:32 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

নোয়াখালী: দেশের জনগণের সাড়া না পেয়ে বিএনপি ও ঐক্যফ্রন্ট পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআই এর সঙ্গে গোপন বৈঠক করে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (১০ ডিসেম্বর) দুপুরে নোয়াখালী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে কাদের আরো বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও পাকিস্তান দূতাবাসে গোপন বৈঠক করে একই ষড়যন্ত্র করেছেন।

ওবায়দুল কাদের বলেন, ‘নির্বাচন বাংলাদেশে, ভোট দেবে এ দেশের জনগণ, এতে পাকিস্তানের কী করার আছে? বিএনপি যদি মনে করে ২০১৪ সালের পুনরাবৃত্তি ঘটাবে তাহলে এমন ধারণা অবান্তর। দেশের জনগন সর্বশক্তি দিয়ে তা প্রতিহত করবে।’

বিজ্ঞাপন

বিএনপি বিদেশিদের কাছে সন্ত্রাসীদের দল হিসেবে পরিচিত উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপির ঘরের বিবাদ বাইরে ছড়িয়ে পড়ছে। বিএনপি অফিসে দফায় দফায় হামলা চালাচ্ছে এবং তালা ঝুলিয়ে দিচ্ছে মনোনয়ন বঞ্চিতরা। তারা সংকটে পড়েছে মনোনয়ন বঞ্চিতদের দ্বারা। তাদের দাবী হয় টাকা ফেরত দাও নইলে মনোনয়ন দাও। আওয়ামী লীগ অনেক আগ থেকে কেন্দ্রীয় নেতাদের নিয়ে টিমওয়ার্ক শুরু করেছে। যাদেরকে মনোনয়ন দেওয়া হয়নি তাদেরকে নির্বাচনি কাজে সম্পৃক্ত করা হয়েছে। এতে করে সুফলও পাওয়া যাচ্ছে। দলের বাহিরে বিদ্রোহী তৎপরতা থাকবে না। যা আমাদের বিজয়কে তরান্বিত করবে। নেত্রী বলেছেন মনোনয়ন বঞ্চিতদের মূল্যায়ন করা হবে।’

তাই সকল ষড়যন্ত্র মোকাবিলা করে দেশে যথাসময়ে একাদশ সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে বলেও উল্লেখ করেন তিনি।

এ সময় নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খয়রুল আনম সেলিম, নোয়াখালী পৌরসভার মেয়র শহীদ উল্যাহ খান সোহেল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামছুদ্দিন সেলিম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যন শিহাব উদ্দিন শাহীন, যুগ্ন সম্পাদক একে এম শামছুদ্দিন জেহান, শহর আ’লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, জেলা আ’লীগের সদস্য মাহমুদুর রহমান জাবেদ প্রমুখ  উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন