বিজ্ঞাপন

বিএনপি আগুন সন্ত্রাসের রাজনীতি করে: গোলাম দস্তগীর গাজী

September 30, 2018 | 7:05 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ: বিএনপি আগুন সন্ত্রাসের রাজনীতি করে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) ।

তিনি বলেন, বিএনপি জনগণের জন্য রাজনীতি করে না। জনগণ এখন তাদের সঙ্গে নেই। বিএনপি ডাকলে তাদের সঙ্গে জনগণ আর সাড়া দেয় না। কারণ তারা আগুন-সন্ত্রাসের রাজনীতি করে। বিএনপি উন্নয়ন করেনি, তারা সন্ত্রাস করেছে। আর এখন কোনো পথ না পেয়ে জনবিচ্ছিন্ন লোকদের নিয়ে তারা জোট গঠন করেছে।

রোববার (৩০ সেপ্টেম্বর) রূপগঞ্জের কাঞ্চনবাজারে পথসভা ও গণসংযোগের সময় তিনি এই মন্তব্য করেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘রূপগঞ্জে গ্যাস দিয়েছি। অনেক জায়গায় গ্যাসের লাইন কেটে দেওয়া হলেও রূপগঞ্জের লাইন কেউ কাটতে সাহস পায়নি। এছাড়া এলাকার রাস্তাঘাট নিমার্ণ করেছি। বাড়ি বাড়ি বিদ্যুতের লাইন দিয়েছি। শিক্ষার হার বাড়াতে স্কুল-কলেজ-মাদরাসা করে দিয়েছি। ভুলতায় যানজট নিরসনে ফ্লাইওভার করেছি (চলমান কাজ)। আমি কাজ করি মানুষের জন্য।’

বিজ্ঞাপন

এসময় আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন মোল্লা, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইঞ্জিনিয়ার শেখ সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক মানজারুল ইসলাম টুটুল, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, জেলা পরিষদের সদস্য শীলা রাণী পাল, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা যুবমহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রীতা, রূপগঞ্জ উপজেলা শ্রমিকলীগের সভাপতি বেলায়েত হোসেন, কাঞ্চন পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল্লাহ রহমান লিটুসহ অন্যান্যরা।

সারাবাংলা/এসজে/এমএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন