বিজ্ঞাপন

বিজয় সমাবেশ মঞ্চে শেখ হাসিনা

January 19, 2019 | 3:34 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত বিজয় সমাবেশে যোগ দিয়েছেন সমাবেশের প্রধান অতিথি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার বেলা ৩টার পরপরই অনুষ্ঠানস্থলে উপস্থিত হন তিনি। তার আগে সকাল থেকে ঐতিহাসিক এই উদ্যানে ঢাকা ও আশেপাশের এলাকার বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা আসতে শুরু করেন। স্লোগান আর গানে তারা মুখর করে রাখেন সমাবেশস্থল।

সমাবেশ উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে নৌকার আদলে তৈরি করা হয় বিজয় মঞ্চ। ৪০ টির বেশি নৌকা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতির পিতার ছবি সংবলিত ফেস্টুনে সাজানো হয় পুরো সমাবেশ মাঠ।

বিজ্ঞাপন

মঞ্চে শেখ হাসিনার সঙ্গে রয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী, উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, ফারুক খান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, দীপু মনি।

মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, প্রধানমন্ত্রীর উপদেষ্টা সালমান এফ রহমানসহ আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের নেতা ও মন্ত্রিপরিষদের বেশিরভাগ সদস্য মঞ্চে রয়েছেন।

গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ সংসদ নির্বাচনে ২৫৭টি আসনে জয় নিয়ে টানা তৃতীয়বার সরকার গঠন করেছে আওয়ামী লীগ। ভোটের ১৯ দিন পর বিজয় সমাবেশ করছে টানা তৃতীয়বার জয় লাভ করা আওয়ামী লীগ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএমএইচ/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন