বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয়ের বাসে সার্জেন্টের চাঁদা দাবি

October 14, 2018 | 3:37 pm

।। জবি করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: পুলিশকে চাঁদা দিতে অস্বীকৃতি জানানোয় জগন্নাথ বিশ্ববিদ্যয়ের (জবি) উল্কা-২ বাসের শিক্ষার্থীদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ার অভিযোগে উঠেছে এক পুলিশ সার্জেন্টের বিরুদ্ধে।

রোববার সকাল ৭টা ১০ মিনিটে টঙ্গি স্টেশন রোডে এ ঘটনা ঘটে।

জানা যায়, জবি শিক্ষার্থী বহনকারী উল্কা-২ গাড়িটি টঙ্গি স্টেশন রোডে ইউটার্ন নেওয়ার সময় সেখানে কর্তব্যরত পুলিশ সার্জেন্ট মশিউর চাঁদা দাবি করেন। এ সময় গাড়ির ড্রাইভার ওই সার্জেন্টকে জবির গাড়ি বলে ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করে। এর পরেও ওই পুলিশ সার্জেন্ট চাঁদা ছাড়া ছেড়ে না দিতে চাইলে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন শিক্ষার্থীদের সঙ্গে। পুলিশ ভিডিও করে শিক্ষার্থীদের ভয়-ভীতি প্রদর্শন করে।

বিজ্ঞাপন

গত ৮ জুন চট্টগ্রামে সাংবাদিক পিটিয়ে আলোচিত হয়েছিলেন এই সার্জেন্ট মশিউর। এ সময় তাকে সেখান থেকে প্রত্যাহার করা হয়েছিল।

উল্কা-২ গাড়িতে যাতায়াতকারী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী রিফাত সাইদ সারাবাংলাকে বলেন, ‘একজন পুলিশ সার্জেন্ট বিশ্ববিদ্যালয়ের গাড়ির কাছে চাঁদা দাবি করে। বিশ্ববিদ্যালয়কে হেয় প্রতিপন্ন করে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এটা কল্পনা করা যায় না।’

জবি প্রক্টর নূর মোহাম্মদ বলেন, ‘আমার কাছে এমন কোনো অভিযোগ আসেনি। অভিযোগে পেলে ওই সার্জেন্টের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় প্রশাসন মামলা করবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন