বিজ্ঞাপন

বিশ্বের অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশ নিরাপদ: আইজিপি

January 17, 2018 | 3:02 pm

কুমিল্লা: বিশ্বের অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশ নিরাপদ বলে মন্তব্য করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি)  এ কে এম শহীদুল হক।

বিজ্ঞাপন

বুধবার দুপুরে কুমিল্লা জেলা পুলিশ লাইনে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। এ সময় আইজিপি মহান স্বাধীনতা যুদ্ধে শহীদ পুলিশ সুপার মুন্সী কবির উদ্দিনের স্মৃতি ফটকের উদ্বোধন করেন।

তিনি আরও বলেন, আন্তর্জাতিক বিভিন্ন ইভেন্ট আমাদের দেশে আয়োজনের মধ্যদিয়ে সারাবিশ্ব জেনে গেছে বাংলাদেশ একটি নিরাপদ দেশ। এ অর্জনে, সরকার, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও মিডিয়ার ভূমিকা রয়েছে।

পুলিশের মহাপরিদর্শক বলেছেন, পুলিশ জঙ্গিদের আস্তানা খুঁজে বের করে তাদের নেটওয়ার্ক ধ্বংস করে দিয়েছে। তারা বড় ধরনের কোনও নাশকতা করবে সে শক্তি তাদের এখন নেই। পুলিশের সকল ইউনিটই তাদের নির্মূলে কাজ করেছে।

বিজ্ঞাপন

এর আগে তিনি কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ের সামনে ওয়ান স্টপ সার্ভিস সেন্টার উদ্বোধন করেন। পরে পুলিশ লাইনে নির্মিত আরআই শহীদ এ বি এম আবদুল হালিম নামে মিলনায়তন উদ্বোধন করেন ।

অনুষ্ঠানে চট্টগ্রাম রেঞ্জের পুলিশের ডিআইজি ড. এসএম মনিরুজ্জামান বিপিএম, পিপিএম, হাইওয়ে পুলিশের অডিশনাল ডিআইজি পরিতোষ ঘোষ, জেলা পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেনসহ জেলা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/টিএম

বিজ্ঞাপন

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন