বিজ্ঞাপন

বিয়ে গুজবের জট খুলবে মঙ্গলবার

May 21, 2018 | 2:51 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার এবং উপস্থাপিকা, অভিনেত্রী তানিয়া হোসাইন বিয়ে করছেন, এমন একটি খবর মিডিয়াতে চাউর হয়েছে। কিন্তু বাপ্পা-তানিয়া কারও পক্ষ থেকেই বিষয়টি নিশ্চিত করা হয়নি। তবে নিশ্চিত না করলেও বিষয়টি সরাসরি নাকচও করেননি তারা।

এ বিষয়ে বাপ্পা মজুমদারের সাথে যোগাযোগ করা হলে তিনি সরাসরি হ্যাঁ কিংবা না কিছুই বলেননি। তবে বলছেন, বেশি সময় নেবেন না তিনি। আগামীকাল মঙ্গলবার (২২ মে) নিজের ফেসবুক একাউন্টে এ বিষয়ে তিনি তার বক্তব্য জানাবেন।

অন্যদিকে অভিনেত্রী তানিয়া হোসেন এখন বিদেশ সফর সংক্রান্ত কাজে ব্যস্ত। বাপ্পা মজুমদারের সঙ্গে বিয়ের বিষয়ে তাকে প্রশ্ন করলে তিনি মৃদু হেসে জানান, ‘আমি এখন দূতাবাসে আছি। এমন কোনো খবর আমার চোখে পড়েনি। বিষয়টি আমি জানতে পারলে নিশ্চয়ই আপনাদেরও জানাতে পারব।’

বিজ্ঞাপন

বাপ্পা মজুমদারের স্ত্রী মডেল-অভিনেত্রী চাঁদনী। কয়েকবছর ধরেই শোনা যাচ্ছে সম্পর্ক ভালো যাচ্ছে না তাদের। দুজন আলাদা থাকছেন, এমন কথাও বলছেন অনেকে। তবে এই দুজনের বিচ্ছেদের কোনো আনুষ্ঠানিক বক্তব্য এখনো পাওয়া যায়নি।

Holding is believing….. ???

বিজ্ঞাপন

Posted by Tania Hossain on Sunday, 20 May 2018

এদিকে তানিয়া হোসাইন তার ফেসবুকে ১২ ঘণ্টা আগে একটি ছবি পোস্ট করেছেন। আঙুলে আংটি পড়া ছবিটির ক্যাপশনে লিখেছেন ‘সেলিব্রেটিং লাভ। হোল্ডিং ইজ বিলিভিং’। আংটির ছবি দেখে অনেকেই ধারণা করছেন সত্যি হতে পারে বাপ্পা-তানিয়ার বিয়ের গুঞ্জন।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন