বিজ্ঞাপন

বৃন্দাবন-চঞ্চলের জমজমাট ‘মেন্টাল ফ্যামিলি’

June 30, 2018 | 6:19 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বৃন্দাবন দাসের লেখা নাটকে চঞ্চল চৌধুরীর অভিনয় যেন দুধের সঙ্গে আমের মিশ্রণ। যেমন উপাদেয়, তেমন সুস্বাদু। তারই প্রতিফলন হয়েছে ঈদুল ফিতরে প্রচার হওয়া নাটক ‘মেন্টাল ফ্যামিলি নাটকে।

তবে চঞ্চল চৌধুরী একা নন নাটকটি অভিনয় আর সংলাপের মাধ্যমে দর্শকদের কাছে জনপ্রিয় করেছেন অভিনেতা আ খ ম হাসান, অভিনেত্রী ফারহানা মিলি, শাহনাজ খুশিসহ অনেকে। আর দীপু হাজরার পরিচালনায় নাটকটি আরও প্রানবন্ত হয়ে উঠেছে।

জিটিভিতে (গাজী টেলিভিশন) ঈদ আয়োজনে নাটকটি প্রচার হওয়ার পর অনলাইনে প্রকাশ পায় ‘মেন্টাল ফ্যামিলি’। র‌্যাবিটহোলবিডি এন্টারটিইনমেন্ট চ্যানেলে প্রকাশ হওয়া এ নাটক এখন পর্যন্ত দেখা হয়েছে ৪০ লাখেরও বেশিবার। অনলাইনের এত ভিউ থেকে ধারণা পাওয়া যায় কতটা জনপ্রিয়তা পেয়েছে ‘মেন্টাল ফ্যামিলি’।

বিজ্ঞাপন

নাটকে চঞ্চল আর খুশি ভাই-বোন। দুজনের আলাদা সংসার। ঈদের আগে বোন (খুশি) আর তার স্বামী বাবার বাড়িতে আসেন। তাদের পরিকল্পনা সেখানেই ঈদ করবে। বাড়িতে চঞ্চল ও তার স্ত্রী ছাড়া কেউ থাকে না। চঞ্চলের স্ত্রীর পরিকল্পনা সে তার বাবা বাড়িতে ঈদ করবে। এরমধ্যে হঠাৎ করেই বোন-দুলাভাই চলে আসায় তাদের শুরু হয়ে যায় সমস্যা।

এই সমস্যা আর সমাধানের নানা ঘটনা হাস্যরসের মাধ্যমে তুলে ধরেছেন চিত্রনাট্যকার ও পরিচালক। আবার হাসির সঙ্গে আছে মানবিক একটি বিষয়ও।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন