বিজ্ঞাপন

‘বেঙ্গল বিউটি’ মুক্তি পাচ্ছে চার সিনেমা হলে

July 15, 2018 | 8:35 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চারটি সিনেমা হলে মুক্তি পাচ্ছে শুনে নেতিবাচক দৃষ্টিভঙ্গির সেই সময় এখন না। কম হলে মুক্তি পেলে সেই সিনেমার ‘দর ভালো না’ সেই গুজব এখন অনেকটাই কমে এসেছে। তার প্রকৃত উদাহরণ ‘অজ্ঞাতনামা’ বা ‘কমলা রকেট’। হলের সংখ্যা কম হলেও গল্প দেখার আকাঙ্ক্ষা, ঘটনার পরবর্তী আসক্তি এবং দর্শক ধরে রাখার যোগ্যতা ছবিগুলোকে বিশেষভাবে মনে করিয়ে রেখেছে দর্শকদের।

২০ জুলাই মুক্তি পাচ্ছে নতুন সিনেমা ‘বেঙ্গল বিউটি’। নতুন পরিচালক, নতুন অভিনয়শিল্পীদের নিয়ে তৈরি হয়েছে এই সিনেমা। যুক্তরাষ্ট্র প্রবাসী রাশান নূর পরিচালনার পাশাপাশি অভিনয় করেছেন সিনেমায়। কেন্দ্রিয় নারী চরিত্রে অভিনয় করেছেন মুমতাহিনা টয়া। সত্তর দশকের একটি গল্প নিয়ে গড়ে উঠেছে ছবির গল্প।

বিজ্ঞাপন

মুক্তির আগে ছবিটির বিভিন্ন দিক নিয়ে কথা বলতে রোববার (১৫ জুলাই) সন্ধ্যায় ঘরোয়া আয়োজন করেন ছবির অভিনেত্রী মুমতাহিনা টয়া। সাংবাদিকদের পাশাপাশি আয়োজনে উপস্থিত হন অভিনেতা সিয়াম আহমেদ, সংগীতশিল্পী প্রতীক হাসান ও প্রীতম হাসান, নির্মাতা তানিম রহমান অংশু।

বিজ্ঞাপন

আয়োজনের আলোচনা পর্বে টয়া বলেন, ‘অনেকেই আমাকে ফোন করেন এবং সিনেমাটা সম্পর্কে জানতে চান। ছবিটি সম্পর্কে সবাইকে বিস্তারিক জানানোর জন্যই এই আয়োজন।’

প্রথমবারের মতো বড় পর্তায় অভিনয় করছেন টয়া। নতুন এই মাধ্যমে কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে টয়া বলেন, ‘নাটকে কাজ করে আমি অভিনয় শিখেছি। সাত বছর নাটকে অভিনয় করে যা শিখেছি তার পুরোটা দিয়ে সিনেমায় অভিনয় করেছি। কতোটুকু করতে পরেছি তা দর্শকরাই বলতে পারবে।’ ১৯ জুলাই হবে ‘বেঙ্গল বিউটি’ ছবির বিশেষ প্রদর্শনী।

শিগগিরিই টয়া অভিনীত বড় বাজেটের একটি মিউজিক ভিডিও প্রকাশ পাবে বাজারে। মিউজিক ভিডিওর শিরোনাম ‘গার্লফ্রেন্ড’।

ছবি: আশীষ সেনগুপ্ত

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন