বিজ্ঞাপন

বোনকে বাজে মন্তব্যের প্রতিবাদ করায় কলেজছাত্র খুন

August 18, 2018 | 2:57 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ময়মনসিংহ: ময়মনসিংহে হালুয়াঘাটে বোনকে বাজে মন্তব্য করার প্রতিবাদ করায় নাফি আল নাজরান (১৮) নামে এক কলেজছাত্র খুন হয়েছেন। এ ঘটনায় ৪ যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৭ আগস্ট) রাতে উপজেলার সেন্টমেরিস হোস্টেলের পুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। মৃত উপজেলার মনিকুড়া গ্রামের নাজমুল হাসানের ছেলে। সে গৌরীপুর সরকারি পলিটেকনিকেল কলেজের তৃতীয় বর্ষের ছাত্র

স্থানীয়রা জানান, উপজেলার মনিকুড়া গ্রামের মেডিকেল কলেজ পড়ুয়া ছাত্রী ঋতু নিজের ফেইসবুক আইডিতে একটি ট্যাটাস দেন। সেখানে অশালীন মন্তব্য করেন একই এলাকার হালিমের ছেলে সুমন (১৬)। বিষয়টি ঋতু তার খালাতো ভাই নাফি আল নাজরানকে জানান। এ ঘটনায় নাফি আল নাজরান ১৭ আগস্ট রাতে কলেজের পুকুর পাড়ে ডেকে নিয়ে সুমনকে সতর্ক করেন। এরপর সুমন উত্তেজিত হয়ে তার বন্ধু-বান্ধব নিয়ে নাফি আল নাজরানকে পিটিয়ে আহত করে পালিয়ে যান। পরে স্থানীয়রা গুরতর আহত অবস্থায় নাজরানকে উদ্ধার করে হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। সেখানে শনিবার ভোরে নাজরান মারা যান।

বিজ্ঞাপন

হালুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম তালুকদার জানান, এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে। নাজরানের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন