বিজ্ঞাপন

ব্যাডমিন্টন খেলতে ইংল্যান্ড থেকে বাংলাদেশে

January 10, 2019 | 8:15 pm

।।স্পোর্টস করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকাঃ দেশের আমন্ত্রণে নিজ অর্থায়নে ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলতে বাংলাদেশে এসেছে বৃটিশ বাংলাদেশ ব্যাডমিন্টন প্লেয়ার অর্গানাইজেশনের শাটলাররা। ইংল্যান্ড থেকে আগত পাঁচটি দলসহ ১৬টি দল নিয়ে সিলেটে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে চলেছে মিফতাহ গোল্ডকাপ প্রতিযোগিতা।

এ টুর্নামেন্টে দেশসেরা শাটলাররাও অংশ নিতে চলেছেন। কায়সার-সাগরদের মতো খেলোয়াড়রা অংশ নিবেন এই টুর্নামেন্টে।

চলতি মাসের ১৮-১৯ তারিখ দুই দিন ব্যাপী সিলেটের সুনামগঞ্জের জগন্নাথপুরে অনুষ্ঠিত হবে। বৃটিশ পাঁচ দল, ঢাকার দুই, চট্টগ্রামের তিন ও সারাদেশ থেকে ৬টি দলসহ মোট ১৬টি দল অংশ নিচ্ছে এই টুর্নামেন্টে। ইংল্যান্ড থেকে নিজ অর্থায়নে বাংলাদেশে এসেছেন শাটলাররা।

বিজ্ঞাপন

টুর্নামেন্ট শুরুর আগে ১০-১১ জানুয়ারি দু’দিন রাজধানীর উত্তরায় সারওয়ার ব্যাডমিন্টন একাডেমিতে ওপেন টুর্নামেন্ট এ স্থানীয় খেলোয়াড়দের সঙ্গে খেলবেন তারা। অতঃপর তাজউদ্দীন আহমেদ ইনডোর স্টেডিয়ামে দেশি শাটলারদের সঙ্গে লড়ে সবশেষ সিলেটে চলে যাবেন মিফতাহ গোল্ডকাপে অংশ নিতে।

টুর্নামেন্টে বিজয়ীদের মধ্যে প্রাইজমানিসহ ক্রেস্ট দেয়া হবে। প্রথম স্থানকারী খেলোয়াড়দের ৪০ হাজার, দ্বিতীয় স্থানকারীদের ২০ হাজার, তৃতীয় স্থান অধিকারকারীদের ১০ হাজার, চতুর্থ স্থানকারীদের একটি কাপ ও পাঁচ হাজার টাকা পুরস্কৃত করা হবে বলে আয়োজক কমিটি থেকে জানানো হয়েছে।

টুর্নামেন্ট শেষে ২৪ জানুয়ারি বাংলাদেশ থেকে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওয়ানা দিবেন এই বৃটিশ দলগুলো।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন