বিজ্ঞাপন

ব্রাহ্মণবাড়িয়ার স্থগিত ৩ কেন্দ্রে ভোটগ্রহণ চলছে

January 9, 2019 | 9:38 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের আশুগঞ্জে স্থগিত হওয়া তিনটি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়েছে।

বুধবার (৯ জানুয়ারি) সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ। চলবে একটানা বিকেল ৪টা পর্যন্ত। তিনটি কেন্দ্রে মোট ২০টি বুথে ভোট দিচ্ছেন স্থানীয় ভোটাররা।

জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, নির্বাচনের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের দায়িত্বে রয়েছেন চট্টগ্রাম বিভাগের পুলিশের অতিরিক্ত উপমহাপরিদর্শক (অ্যাডিশনাল ডিআইজি) রোকন উদ্দিন। এছাড়া, নির্বাচনের সব কাজ সুষ্ঠুভাবে হচ্ছে কি না, তা দেখার জন্য নির্বাচন কমিশনের যুগ্ম সচিব মো. আব্দুল বাতেন, উপসচিব সাহেদুন্নবী চৌধুরী ও মঈন মিয়া ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে অবস্থান করছেন।

বিজ্ঞাপন

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় জানিয়েছে, আশুগঞ্জ উপজেলার বাহারদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, যাত্রাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সোহাগপুর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রগুলোতে তিন জন প্রিজাইডিং কর্মকর্তা, ২০ জন সহাকারী প্রিজাইডিং কর্মকর্তা ও ৪০ জন পোলিং কর্মকর্তা নির্বাচনে দায়িত্ব পালন করছেন।

কেন্দ্রগুলির প্রতিটিতে ১১৩ জন করে মোট ৩৩৯ জন পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা জানান, নির্বাচনে সাতটি স্ট্রাইকিং ফোর্স ও ১৩টি ভ্রাম্যমান দল মোতায়েন রয়েছে। এছাড়া ২১জন আনসার সদস্যও প্রস্তুত রয়েছেন। দায়িত্ব পালন করবেন ১৩ জন আর্ম ব্যাটালিয়ান সদস্য এবং দুই প্লাটুন বিজিবি ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) সদস্য।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন