বিজ্ঞাপন

ভারতীয় মন্ত্রীর বোনকে নিয়ে পালাল বাংলাদেশি যুবক

March 29, 2018 | 10:52 pm

।। কলকাতা থেকে ।।

বিজ্ঞাপন

কলকাতা: ভারতের উত্তর প্রদেশের এক মন্ত্রীর বোনকে নিয়ে উধাও হয়েছেন বাংলাদেশি যুবক। বাংলাদেশি ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ, প্রেমের ফাঁদে ফেলে ১৬ বছর বয়সী এক কিশোরীকে নিয়ে পালিয়েছেন তিনি। কিশোরী ও অভিযুক্ত যুবকে খুঁজছে পুলিশ।

স্থানীয়রা জানান, কয়েক বছর আগে বাংলাদেশ থেকে সম্পদ নামের এক যুবক উত্তর প্রদেশে আসে। সেখানে বাড়ি ভাড়া নিয়ে দুলাভাইয়ের ঔষধের দোকানে রোগীর চিকিৎসা শুরু করে। নিজেকে ডাক্তার বলেও পরিচয় দেয়। ডাক্তার পরিচয়েই সাংসদের বোনের সঙ্গে তার পরিচয় হয়। এরপর প্রেমের ফাঁদে ফেলে মেয়েটিকে নিয়ে ১৫ মার্চ রাতে পালিয়ে যায়।

মন্ত্রীর ভাই নীরজ সিং জানান, সম্পদ অধিকারীর সম্পর্কে সব তথ্যই তারা পেয়েছেন। তার মা-বাবা বাংলাদেশের নড়াইল জেলায় থাকেন। সেখানে ইতি অধিকারী নামে তার এক স্ত্রীও থাকা সত্ত্বেও মন্ত্রীর ১৬ বছরের বোনকে নিয়ে পালিয়েছেন। নিজেকে খুব বড়লোক বলে পরিচয় দিয়েছিলেন সম্পদ। বারাসত, সুভাষনগর, বনগাঁসহ সম্পদের সব আত্মীয়র বাড়িতে তাদের খোঁজে গেছে পুলিশ।

বিজ্ঞাপন

এদিকে অভিযুক্ত সম্পদ অধিকারী এবং ওই মেয়েটি এলহাবাদের এক আত্মীয়র বাড়িতে রয়েছে খবর পেয়ে সেখানে খোঁজ নেয় পুলিশ। পাশাপাশি, ভারত বাংলাদেশ সীমান্ত এলাকাতেও নজরদারি রাখা হয়েছে। সম্পদ যাতে ওই নাবালিকাকে নিয়ে কোনো  ভাবেই বাংলাদেশে পালিয়ে যেতে না পারে।

সারাবাংলা/এমএইচ/এমআই

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন