বিজ্ঞাপন

ভারতের বিপক্ষে পাকিস্তানিদের সাঙ্গাকারার উপদেশ

September 18, 2018 | 3:26 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

এশিয়া কাপের এবারের আসরের বড় চমক থাকছে বুধবার (১৯ সেপ্টেম্বর)। এদিন আসরের পঞ্চম ম্যাচে মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল ভারত ও পাকিস্তান। আর এই ম্যাচের আগে পাকিস্তানের দুই ক্রিকেটারকে কয়েকটি উপদেশ দিলেন শ্রীলঙ্কান কিংবদন্তি কুমার সাঙ্গাকারা।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান। ২০০৬ সালের পর আরব আমিরাতের মাটিতে আর মুখোমুখি হয়নি দু’দল। তাই এই ম্যাচ নিয়ে ম্যাচ বেশ আগ্রহ থাকছে দুবাইয়ের সমর্থকদের মাঝে।

গত রোববার (১৬ সেপ্টেম্বর) হংকংয়ের বিপক্ষে পাকিস্তানের জয়ের দিনে পাকিস্তানের দুই তরুণ ক্রিকেটার বাবর আজম ও উসমান খান শিনওয়ারিকে বেশকিছু উপদেশ দিয়েছেন শ্রীলঙ্কান সাবেক এই ক্রিকেটার। পাকিস্তান সুপার লিগের (পিএসএল) অফিসিয়াল টুইটারে বলা হয়েছে, পাকিস্তানি এই দুই ক্রিকেটারকে মাথা ঠান্ডা রেখে এবং স্নায়ুচাপ নিয়ন্ত্রণে রেখে খেলার উপদেশ দিয়েছেন লঙ্কান গ্রেট সাঙ্গাকারা।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) হংকংয়ের বিপক্ষে মাঠে নামবে ভারত। পরদিন (বুধবার) পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে তারা। এর আগে সোমবার (১৭ সেপ্টেম্বর) হংকংকে ৮ উইকেটে হারিয়ে আসরের সুপার ফোর অনেকটাই নিশ্চিত করে রেখেছে পাকিস্তান। মঙ্গলবারের (১৮ সেপ্টেম্বর) ম্যাচে হংকংয়ের বিপক্ষে ভারত জয় পেলেই টুর্নামেন্টের পরের রাউন্ড নিশ্চিত হয়ে যাবে ভারত ও পাকিস্তানের।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন