বিজ্ঞাপন

ভারতের বিপক্ষে সেরাটা দিতেই মুখিয়ে আছে পাকিস্তান

August 12, 2018 | 2:41 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

বিশ্ব ক্রিকেটে ভারত-পাকিস্তান লড়াই মানেই কথার লড়াই, জমজমাট দ্বৈরথ আর স্নায়ুযুদ্ধ। চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশের সবশেষ লড়াই দেখা গেছে গত চ্যাম্পিয়ন্স কাপে। যেখানে ভারতকে হারিয়ে শিরোপা জিতেছিল পাকিস্তান। আবারো দুই দেশের মহাযুদ্ধ দেখার অপেক্ষায় ক্রিকেট বিশ্ব।

আগামী সেপ্টেম্বরে আরব আমিরাতে শুরু হতে যাওয়া এশিয়া কাপের প্রকাশিত সূচিতে ১৯ সেপ্টেম্বর মুখোমুখি হওয়ার কথা রয়েছে দুই দলের। দুবাইয়ে হতে যাওয়া আসন্ন এশিয়া কাপ ক্রিকেটে ‘এ’ গ্রুপে রয়েছে ভারত ও পাকিস্তান। উদ্বোধনী দিনে ১৫ সেপ্টেম্বর অপর গ্রুপে থাকা বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলঙ্কা।

ভারত-পাকিস্তান ম্যাচের এখনও অনেকদিন বাকি থাকলেও এরই মধ্যে শুরু হয়ে গেছে কথা চালাচালি। পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ জানালেন, এশিয়া কাপে ভারতকে ছেড়ে কথা বলবে না তার সতীর্থরা। করাচিতে সংবাদমাধ্যমে তিনি জানান, ভারতের বিপক্ষে প্রতিটি ম্যাচই আমাদের কাছে বিশেষ কিছু। আমরা নিজেদের সেরাটা দিয়েই এশিয়া কাপে খেলবো। আর ভারতের বিপক্ষে আমার সতীর্থরা নিজেদের সেরাটা দিতেই মুখিয়ে আছে।

বিজ্ঞাপন

গত চ্যাম্পিয়ন্স কাপের ফাইনালে হেরে যাওয়ার প্রতিশোধ নেওয়া সুযোগ থাকছে ভারতের। সহজেই ম্যাচ ছেড়ে দেবে না টিম ইন্ডিয়া-সেটা জানেন পাকিস্তানের দলপতি সরফরাজ। তিনি যোগ করেন, এশিয়া কাপে আমাদের প্রথম ম্যাচ ভারতের বিপক্ষে। প্রথম ম্যাচটি সবসময়ই কঠিন হয়। ভারত সহজে আমাদের জিততে দেবে না। চ্যাম্পিয়ন্স কাপের প্রতিশোধ নিতে চাইবে। তাদের বিপক্ষে সবশেষ ওই ম্যাচটির পর আমরা আরও বেশি আত্মবিশ্বাসী। আর সেভাবেই আমরা প্রস্তুতি নিয়ে যাব।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন