বিজ্ঞাপন

ভিডিও করে ভয় দেখিয়ে ধর্ষণ, পুলিশ সদস্যের বিরুদ্ধে পরোয়ানা

January 20, 2019 | 2:09 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় পুলিশ সদস্য তরুণ কান্তি বিশ্বাসের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন ট্রাইব্যুনাল।

রোববার (২০ জানুয়ারি) দুপুরে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক জয়শ্রী সমাদ্দার এই আদেশ দিয়েছেন।

ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ২০১৭ সালের ১৮ অক্টোবর মামলাটি দায়ের করা হয়। এরপর বিচারক পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) মামলাটি তদন্তের ভার দেন। ২০১৮ সালের ২০ নভেম্বর পিবিআই-এর পরিদর্শক শামীম আহমেদ তদন্ত প্রতিবেদন জমা দেন।

বিজ্ঞাপন

এ বিষয়ে বাদী পক্ষের আইনজীবী মোহাম্মদ রহমত উল্লাহ সাংবাদিকদের বলেন, আজ (রোববার) মামলাটি শুনানির জন্য দিন ঠিক ছিল। শুনানি শেষে বিচারক মামলার প্রতিবেদন আমলে নিয়ে আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। ঘটনার সময়ে তরুণ কান্তি রাজারবাগ পুলিশ লাইনে দায়িত্ব পালন করছিলেন।

মামলার অভিযোগে বলা হয়, পুলিশ সদস্য তরুণ কান্তি বিশ্বাস ২০১৫ সালের মে মাসে বাদীর ভাড়া বাসায় সাবলেট ওঠেন। এরপর থেকেই আসামি বাদীকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। তরুণ কান্তি বিশ্বাস একদিন বাদীকে দুধের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে খাওয়ান। সে সময় তার স্বামী বাসার বাইরে ছিলেন। বাদী অচেতন হয়ে পড়লে তিনি গোপনীয় ভিডিও ধারণ করেন।

এরপর তরুণ কান্তি বিশ্বাস বাদীকে ব্ল্যাকমেইল করতে শুরু করে এবং অবৈধ শারীরিক সম্পর্কে জড়াতে বাধ্য করেন। কেবল তাই নয়, আসামি তাকে বিভিন্ন সময় ধর্ষণ করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন