বিজ্ঞাপন

মঞ্চেই গুলিবিদ্ধ অন্তঃসত্ত্বা পাকিস্তানি সঙ্গীতশিল্পী

April 13, 2018 | 3:07 pm

।। আন্তর্জাতিক ডেস্ক ।।

বিজ্ঞাপন

ভক্তের আবেদনে মঞ্চে দাঁড়িয়ে নাচতে সম্মত না হওয়ায় সামিনা সামুন নামের ২৪ বছর বয়সী এক গর্ভবতী সঙ্গীত শিল্পীকে গুলি করে হত্যা করেছেন তারই এক ভক্ত।

মঙ্গলবার (১০ এপ্রিল) পাকিস্তানের লারকানা জেলার কাঙ্গা গ্রামের এক বিয়ের অনুষ্ঠান থেকে তারিক আহমেদ জাতোয়ি নামের এক ভক্ত তাকে গুলি করেন।

স্থানীয় গণমাধ্যম সূত্রে বলা হয়েছে, বিয়ের অনুষ্ঠান চলাকালে ওই ভক্ত তাকে উঠে দাঁড়িয়ে নাচতে বললে ওই ভক্তের আবেদনে সাড়া না দেওয়ায় সামিনাকে গুলি করা হয়।

বিজ্ঞাপন

সামিনাকে উত্যক্ত করছে এক তরুণ

অনুষ্ঠান চলাকালীন নেওয়া কিছু ফুটেজে দেখা যায় সামিনা যখন গান গাইছিলেন তখন দুজন পুরুষ তাকে ঘিরে টাকা উড়াচ্ছিল। বিশেষত এক তরুণকে দেখা যায় তাকে নানাভাবে উত্যক্ত করছিল। এর কিছুক্ষণ পরেই তিনি গুলিবিদ্ধ হয়ে মঞ্চে লুটিয়ে পড়েন।

মঞ্চে লুটিয়ে পড়েন গুলিবিদ্ধ সামিনা

সামিনার স্বামী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তার স্ত্রী ছয় মাসের গর্ভবতী ছিলেন। এআরওয়াই নিউজকে  তিনি বলেন, গর্ভবতী সামিনা নিজের শারীরিক অবস্থার জন্যই নাচতে অস্বীকৃতি জানিয়েছিলেন। সে কারণেই তাকে গুলিবিদ্ধ করা হয়।

গুলিবিদ্ধ সামিনাকে দ্র্রুত নিকটবর্তী চান্ডকা হাসপাতালে নিয়ে যাওয়া হয় কিন্তু সেখানে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

স্থানীয় পুলিশের চিফ ডেপুটি ইন্সপেক্টর জেনারেল আবদুল্লাহ শেখ বলেন, জাতোয়িকে গ্রেফতার করা হয়েছে। এবং যে অস্ত্র দিয়ে সামিনাকে গুলি করা হয়েছে বলে সন্দেহ করা হচ্ছে তা জব্দ করা হয়েছে।

সূত্র: দ্য সান

সারাবাংলা/আরএফ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন