বিজ্ঞাপন

মনোনয়ন পাচ্ছেন না কক্সবাজারের বদি, টাঙ্গাইলের রানা

November 20, 2018 | 4:10 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আওয়ামী লীগের মনোনয়ন থেকে বাদ পড়ছেন কক্সবাজার-৪ আসনের (উখিয়া-টেকনাফ) সরকারদলীয় এমপি আবদুর রহমান বদি। তার পরিবর্তে ওই আসনে নৌকার মাঝি হচ্ছেন বদির স্ত্রী শাহীনা আক্তার চৌধুরী।

এ ছাড়া টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আমানুর রহমান খান রানাকে বাদ দিয়ে তার বাবা আতাউর রহমানকে মনোনয়ন দেওয়া হবে।

‘তারেকের অনলাইনে সাক্ষাতকার’ ইস্যুতে প্রয়োজনে আদালতে যাব: কাদের

আজ মঙ্গলবার (২০ নভেম্বর) সচিবালয়ে নিজ দফতরে ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলার সঙ্গে বৈঠক শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের এ তথ্য জানান।

বিজ্ঞাপন

বদির পরিবর্তে তার স্ত্রী প্রার্থী হলে তো পরিবারেই থেকে যাচ্ছে, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, পরিবারের সবাই কি খারাপ লোক? আর যার কথা বলা হচ্ছে সে খারাপ লোক? সেটা কি প্রমাণিত? বদি সম্পর্কে যে অভিযোগ আছে সেটা কি আপনারা প্রমাণ করতে পেরেছেন? তার পরেও আমরা সেখানে বিকল্প বেছে নিয়েছি।

তিনি আরও বলেন, টাঙ্গাইলের এমপি একটি মার্ডারের (হত্যা) অভিযোগে কারাগারে রয়েছে। আপনাদেরকে একটা সত্য কথা বলি, সার্ভে রিপোর্টে টাঙ্গাইলে এগিয়ে আছে রানা, অনেক বেশি ব্যবধানে। কক্সবাজারেও এগিয়ে রয়েছে বদি। তারপরেও তাদেরকে আমরা বাদ দিয়েছি।

সারাবাংলা/এইচএ/এমআই

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন