বিজ্ঞাপন

মন্টিতে মুগ্ধ সা রে গা মা পা

October 1, 2018 | 11:22 am

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বাংলাদেশ আইডলের দ্বিতীয় রানার আপ মন্টি সিনহা। সেসময় ছড়িয়েছিলেন মুগ্ধতা। ভারতের জনপ্রিয় রিয়েলিটি-শো ‘সা রে গা মা পা’-তেও মুগ্ধতা ছড়ালেন এই শিল্পী। লালনের ‘করি মানা কাম ছারে না’ গানটি গেয়ে জয় করে নিয়েছেন বিচারক ও দর্শক-শ্রোতাদের মন। ফলাফলের ভিত্তিতে দ্বিতীয় রাউন্ডেও উঠে গেছেন মন্টি সিনহা।

দ্বিতীয় রাউন্ডে মোট প্রতিযোগির সংখ্যা ৩১ জন। যাদের মধ্যে পাঁচ জন বাংলাদেশী। আর এই পাঁচ বাংলাদেশীর মধ্যে মন্টিও একজন। তার গান শুনে বিচারক শ্রীকান্ত আচার্য্য, শান্তনু মৈত্র এবং মোনালী ঠাকুর ভূয়সী প্রশংসা করেন। এমনি গান শেষে বিচারকদের তিনজনই দাঁড়িয়ে অভিবাদন জানান মন্টিকে। বিচারকদের কাছ থেকে এমন অনুপ্রেরণা পেয়ে আনন্দিত মন্টি।


আরও পড়ুন :  ঐশীর মাথায় সেরা সুন্দরীর মুকুট


মন্টি সারাবাংলাকে বলেন, ‘সত্যি খুব ভালো লাগছে। আমার প্রিয় ও শ্রদ্ধেয় বিচারকরা আমার গানের প্রশংসা করেছেন। আমি খুব অনুপ্রাণিত এবং চেষ্টা করবো তাদের প্রত্যাশা যেন ধরে রাখতে পারি।’

বিজ্ঞাপন

দেশ পেরিয়ে মন্টি এখন বিদেশি একটি রিয়েলিটি শো-এর প্রতিযোগী। এই বিষয়টিকে মন্টি দেখছেন নতুন সম্ভাবনার মতো করে। চূড়ান্ত সফলতার দিকে না তাকিয়ে মন্টি চাইছেন এমন একটা জায়গা থেকে যতটা শিখে নেয়া যায়। তিনি বলেন, ‘এখানে আমাদের একটা ভালো গ্রুমিং হচ্ছে। বিচারকরাও আমাদের নানা পরামর্শ দিচ্ছেন। তাছাড়া সা রে গা মা পা-এর পরিসরটাও বড়। এখানে টিকে থাকাটা অনেক কঠিন। ধীরে ধীরে আরও কঠিন হয়ে যাচ্ছে।’


আরও পড়ুন :  অস্ট্রেলিয়া মাতাবে ‘মাকসুদ ও ঢাকা’


চলতি বছরের জুলাইতে বাংলাদেশে অনুষ্ঠিত হয় সা রে গা মা পা-এর অডিশন। সেখান থেকে সাতজন বাংলাদেশী প্রতিযোগী টিকে যায় মূল মঞ্চে অংশ নিতে। দ্বিতীয় রাউন্ডে ওঠার আগেই দুজন বাংলাদেশী প্রতিযোগী বাদ পড়েছেন আসর থেকে।

সারাবাংলা/পিএ/আরএসও/পিএম

বিজ্ঞাপন

আরো দেখুন :

লুবনা মারিয়ামের সাক্ষাৎকার: নাচের মানুষ, কাছের মানুষ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন