বিজ্ঞাপন

মন্ত্রীর জামাতার মৃত্যু: খবর সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক লাঞ্ছিত!

March 18, 2019 | 9:57 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের জামাতা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) চিকিৎসক ডা. রাজন কর্মকারের মৃত্যুর ঘটনায় ফলোআপ খবর সংগ্রহ করতে গিয়ে এক সাংবাদিক শারীরিকভাবে লাঞ্ছিত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

বিজ্ঞাপন

সোমবার (১৮ মার্চ) দুপুর দেড়টায় রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে এ ঘটনা ঘটে।

লাঞ্ছনার শিকার দৈনিক দেশ রূপান্তরের অপরাধ বিষয়ক প্রতিবেদক ইমন রহমান বলেন, মন্ত্রীর জামাতা রাজনের মৃত্যুর সংবাদের ফলোআপ করার উদ্দেশ্যেই সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে যাই। মন্ত্রীর স্বজনদের আহাজারির ছবি মোবাইল ফোনে ধারণ করলে তাদের সঙ্গে থাকা লোকজন মন্ত্রীর আত্মীয় পরিচয় দিয়ে আমার ওপর হামলে পড়ে।

‘সাত-আট জন চার দিক থেকে ঘিরে ধরে প্রথমে আমার থেকে মুঠোফোনটি কেড়ে নেয়। পরে সাংবাদিক পরিচয় দেওয়ার পর আরও ক্ষিপ্ত হয়ে শারীরিকভাবে লাঞ্ছিত করে। পরে মোবাইলটি পুলিশের কাছে দিয়ে দেয়,’— বলেন তিনি।

বিজ্ঞাপন

ওই সাংবাদিক আরও বলেন, পরে শেরে বাংলা নগর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ মোবাইল থেকে ছবিগুলো ডিলিট করে দিতে বাধ্য করেন। পরে পুলিশ মোবাইলটি ফেরত দেন।

এ বিষয়ে জানতে চাইলে শেরে বাংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সী বলেন, যাদের ছবি তোলা হয়েছে তারা আপত্তি করে পুলিশকে জানালে মোবাইল থেকে সেগুলো নিজেই ডিলিট করে দিয়েছেন সেই সাংবাদিক। আমি পুলিশের কোনো কর্মকর্তাকে ছবি ডিলিট করার নির্দেশ দেইনি।

সারাবাংলা/ইউজে/টিআর

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন