বিজ্ঞাপন

মমতায় খুললো জট

August 24, 2018 | 4:39 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

শেষ ছয়দিন ভালোই জল ঘোলা হলো ভারতের পশ্চিম বাংলার সিনেমাপাড়া টালিগঞ্জে। তবে দেনা পাওনা নিয়ে যে জট লেগেছিল এতোদিন, সেটা খুললো শুক্রবার। এজন্য প্রদেশটির মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিতে হলো বাড়তি কিছু দায়িত্বও।

প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়, প্রসেনজিৎ এবং অন্য পাশে মন্ত্রী অরূপ বিশ্বাস, প্রযোজক শ্রীকান্ত মোহতা, কলাকুশলীদের সংগঠনের নেতা তথা অরূপের ভাই স্বরূপ বিশ্বাসদের সঙ্গে নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ‘সমস্যা এখন সব মিটে গিয়েছে। শুক্রবার থেকে সবাই কাঁধে কাঁধ মিলিয়ে শুটিং করবে।’ এর আগে গতকাল বৃহস্পতিবার (২৩ আগস্ট) পশ্চিমবাংলার সচিবালয় নবান্নে শিল্পী ও প্রযোজকদের সঙ্গে মিটিংয়ে বসেছিলেন মমতা।

সমস্যার সমাধান করতে টালিগঞ্জে ফিল্ম ইন্ডাস্ট্রির একটি জয়েন্ট কনসিলিয়েশন কমিটি গড়ে দিয়েছেন মমতা। প্রতি মাসে সভা করবে কমিটি। আপাতত, সমস্যা সমাধানের সূত্র হল, প্রতি মাসের ১৫ তারিখের মধ্যে আগের মাসের বকেয়া মেটানো হবে। অভিনেতাদের কাজের সময়সীমা ১০ ঘণ্টা, কলাকুশলীদের ১৪ ঘণ্টা। বকেয়া মেটানো হবে ১৫ অক্টোবরের মধ্যে। পাশাপাশি প্রযোজকদের সুযোগ-সুবিধাও ভালো করে দেখার পরামর্শ দিয়েছেন মমতা।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন