বিজ্ঞাপন

ময়মনসিংহে আ.লীগের দু’গ্রুপে গোলাগুলি, আহত ৩

June 20, 2018 | 5:27 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ময়মনসিংহ: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ময়মনসিংহে আওয়ামী লীগের দুই গ্রুপের মাঝে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে স্বপন, বাপ্পী ও মোর্শেদ নামে উভয়পক্ষের তিনজন গুলিবিদ্ধ হয়েছেন।

বুধবার (২০ জুন) দুপুরে সদর উপজেলার আকুয়া মোড়লপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত কয়েকদিন ধরেই ময়মনসিংহ পৌরসভার মেয়র ইকরামুল হক টিটু পক্ষের স্থানীয় যুবলীগ নেতা আজাদ শেখ ও ধর্মমন্ত্রীর ছেলে মোহিত উর রহমান শান্ত’র অনুসারী ফরিদ শেখের পক্ষের মাঝে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা চলছিল। এরই জেরে বুধবার (২০ জুন) দুপুরে ফের দুই পক্ষের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় দু’পক্ষের গোলাগুলিতে ৩ জন গুলিবিদ্ধ হন, বলে জানান কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম।

বিজ্ঞাপন

দু’পক্ষের সংঘর্ষে পরিস্থিতি নিয়ন্ত্রণে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমানের নেতৃত্বে সেখানে অভিযান চালিয়ে ৭ থেকে ৮ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।

জানতে চাইলে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণের পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন