বিজ্ঞাপন

মাইলসের পুনর্মিলনী টিভি পর্দায়

August 12, 2018 | 5:45 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

অভিমান ভেঙে মাইলস-এ ফিরে এসেছেন শাফিন আহমেদ। গত ৯ আগস্ট মাইলস-এর অফিসিয়াল ফেসবুক পাতায় সুখবরটি জানানো হয়। এবার ভক্তদের সামনে একসঙ্গে গান পরিবেশনার পালা।

ঈদুল আজহায় দুটি টিভি চ্যানেলে গান পরিবেশন করবে ব্যান্ড মাইলস। ভক্ত দর্শকরা মাইলসের পরিবেশনা দেখতে পাবেন দেশ টিভি ও নাগরিক টিভিতে। ঈদের দিন রাতে দেশ টিভিতে প্রচার হবে রিইউনিয়নের পর মাইলসের প্রথম শো।

দেশ টিভির জনসংযোগ কর্মকর্তা দিগন্ত বাহার জানান, ‘ঈদুল আজহায় আমরা অনেকগুলো ব্যান্ডের গান শোনাতে পারব দর্শকদের। ব্যান্ড দলের সংগঠন ‘বামবা’র সদস্য বেশ কয়েকটি ব্যান্ডের পরিবেশনা আমরা রেকর্ড করে ফেলেছি। ঈদের প্রথম দিনই থাকছে পুনর্গঠিত মাইলসের প্রথম শো।’

বিজ্ঞাপন

অর্থাৎ মাইলস তাদের পরিবেশনা করে ফেলেছে। কিন্তু দর্শক-শ্রোতারা এখনও তা দেখেননি। ঈদের দিন রাতে মঞ্চে আসছেন তারা। হঠাৎ যদি ঈদের দিন রাতে মাইলসের পরিবেশনা মিস করে ফেলেন কেউ, আফসোস করবেন না। কারণ তাদের জন্য আরেকটি সুযোগ রয়েছে। ঈদের ষষ্ঠদিন নাগরিক টিভির পর্দায় থাকবে মাইলস ব্যান্ড। সেদিন রাত ১১টা থেকে তিন ঘন্টা গান পরিবেশন করবে তারা।

ব্যান্ডের অভ্যন্তরীন দ্বন্দ্বের কারনে ২০১৭ সালের ডিসেম্বরে মাইলস ব্যান্ড থেকে বেরিয়ে যান শাফিন আহমেদ। তবে সেইসব নিয়ে নতুন কোনও কথা বলেননি তিনি। শুধু বলেছেন, ‘আমরা আবার একসঙ্গে মঞ্চে থাকছি। মাইলসের গান ভক্ত-শ্রোতাদের ভালো লাগলেই ব্যান্ডের স্বার্থকতা।’

ঈদ আয়োজন ছাড়াও সেপ্টেম্বর মাসের প্রথম দিন মাইলসকে দেখা যাবে বৈশাখী টেলিভিশনের পর্দায়। আর শাফিন আহমেদ জানিয়েছেন, ঈদের পর ঢাকার বাইরেও কনসার্ট রয়েছে তাদের।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/টিএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন