বিজ্ঞাপন

মাথায় আঘাত পেয়েছেন কি আইভী? সিটিস্ক্যান হচ্ছে

January 18, 2018 | 6:49 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা : নারায়ণগঞ্জের সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভীর চিকিৎসায় ৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।  ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালের চিকিৎসক ডা. বরেণ চক্রবর্তীর নেতৃত্বে  এই বোর্ড গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে নিজ কার্যালয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে নেওয়া হয়। সিসিইউ-১ নম্বরে চিকিৎসাধীন রয়েছেন মেয়র আইভী।

আইভী এখন স্বাভাবিক আছেন। তবে তার কিছু পরীক্ষা-নিরীক্ষা হয়েছে এবং আরও হবে বলে জানিয়েছেন মেডিকেল বোর্ডের আরেক সদস্য ল্যাবএই্ড কার্ডিয়াক হাসপাতালের চিফ কার্ডিয়াক অ্যানেস্থসিওলজিস্ট মাহবুুবুল ইসলাম। বোর্ডের অন্য সদস্যরা হলেন, সোহরাব উজ্জামান, মাহবুবুর রহমান ও আবদুস জাহের।

বিজ্ঞাপন

ল্যাবএইড হাসপাতালের কর্পোরেট কমিউনিকেশন বিভাগের অ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার সাইফুর রহমান লেনিন বলেন, আমরা জানতে পেরেছি মেয়র আইভী বমি করেছেন। তিনি মাথায় আঘাত পেয়েছেন কি না সেটা নিশ্চিত করার জন্য কিছুক্ষণের মধ্যেই তার সিটিস্ক্যান করা হবে। রিপোর্ট পেলে আমরা এ সম্পর্কে বিস্তারিত বলতে পারব।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকেলে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মেয়র আইভী। আইভীর ব্যক্তিগত কর্মকর্তা আবুল হোসেন জানান, মেয়র বিকেলে নিজ কার্যালয়ে হঠাৎ অসুস্থ বোধ করেন। তার বমি হয়। পরে তাকে স্যালাইন খাওয়ানো হয়।

তিনি আরও জানান, মেয়র অসুস্থ হয়ে পড়লে সিটি করপোরেশনের মেডিকেল অফিসার গোলাম মোস্তফার নেতৃত্বে একটি চিকিৎসক দল তার প্রাথমিক চিকিৎসা দেন। চিকিৎসকরা এ সময় তার প্রেসার লো পাচ্ছিলেন। তাকে তাৎক্ষণিকভাবে স্যালাইন পুশ করার সিদ্ধান্ত নেন তারা। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিয়ে দ্রুত অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়।

বিজ্ঞাপন

গত ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জে ফুটপাত থেকে হকার উচ্ছেদ ইস্যুতে মেয়র সেলিনা হায়াৎ আইভী ও তার অনুসারীদের ওপর সংসদ সদস্য শামীম ওসমানের অনুসারীরা হামলা করে। পরে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় আইভী আঘাত পান।

সারাবাংলা/জেএ/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন